সুপ্রভাত বগুড়া অন-লাইন নিউজের প্রথম বর্ষপূর্তীতে রাগেবুল আহসান রিপু’র শুভেচ্ছা বাণী

69
সুপ্রভাত বগুড়া অর-লাইন নিউজের প্রথম বর্ষপূর্তীতে রাগেবুল আহসান রিপু'র শুভেচ্ছা বাণী

সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): উত্তরবঙ্গ তথা বগুড়ার অত্যন্ত জনপ্রিয় একটি অনলাইন নিউজ পোর্টাল সুপ্রভাত বগুড়া নিউজ এর প্রথম বর্ষপুর্তী উপলক্ষে এর সঙ্গে সংশ্লিষ্ট সাংবাদিক, কলা-কুশলী ও সংবাদকর্মী সহ সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

দেশ, সমাজ, সংস্কৃতি, সাস্থ্য, শিক্ষা সাহিত্য, রাজনীতি, খেলাধুলা ও গণমানুষের খবর তুলে ধরে অতি অল্পসময়ে জনপ্রিয়তার মঞ্চে আসীন হয়েছে অনলাইন ভিত্তিক এই নিউজ পোর্টালটি এবং অল্প দিনের মধ্যেই জয় করেছে অগনিত পাঠকের হৃদয়।

সুপ্রভাত বগুড়া অত্যন্ত নিষ্ঠার সাথে জনমত গঠন, জনপ্রত্যাশা, মানুষের সুযোগ-সুবিধা ও অসুবিধার মাঝে সেতুবন্ধ হিসেবে কাজ করে চলেছে বলে আমি মনে করি এছাড়াও মানুষকে সচেতন করা এবং পাঠকের জ্ঞানভাণ্ডারকে ঋদ্ধ করার মাধ্যমে সুপ্রভাত বগুড়া নিউজ মানুষের চাওয়া-পাওয়া ও প্রত্যাশার প্রতিফলন ঘটাতে সক্ষম হয়েছে।

তারা শুরু থেকেই দলমত নির্বিশেষে নিরপেক্ষ ভুমিকা পালন ও বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে সব শ্রেণীর মানুষের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে এবং সত্য প্রকাশে তাদের সাহসী ভুমিকা প্রসংশনীয়।

আমি আশা করি ভবিষ্যতেও তাদের এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। সর্বপরি সুপ্রভাত বগুড়া নিউজ এর ভবিষ্যৎ পথচলা আরও সুন্দর এবং সাফল্যমণ্ডিত হোক এই প্রত্যাশা এবং শুভকামনা রইলো।