সেউজগাড়ী স্বেচ্ছায় রক্তদান ইউনিট’র সভাপতির নামে মিথ্যা অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

217

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়ার সেউজগাড়ী স্বেচ্ছায় রক্তদান ইউনিট এর সভাপতি ও জেলা ছাত্রলীগ নেতা ফয়সাল রহমান এর নামে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে শহরের সেউজগাড়ী সংগঠন কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সভায় লিখিত বক্তব তুরে ধরেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক প্রদীপ কুমার সূত্রধর। এসময় তিনি বলেন, সেউজগাড়ী স্বেচ্ছায় রক্তদান ইউনিট একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে আমরা মুমুর্ষ রোগী এবং গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে রক্তদান করে থাকি। কিন্তু স্বেচ্ছায় রক্তদান ইউনিটের নামে কিছু অসাধু ব্যক্তি অপপ্রচার চালাচ্ছে যার কোন ভিত্তি নেই।

এটা শুধু রাজনৈকিত প্রতিহিংসা মাত্র। শুধু তাই নয় আমাদের সংগঠনের সভাপতি ও সংগঠনের মান ক্ষুন্ন করার জন্য সেইসব ব্যক্তি মিথ্যা প্রচার ও কিছু অনলাইন পত্রিকায় লেখালেখির মাধ্যমে তা প্রচার করেছে। তারা এটাও প্রচার করেছে যে আমাদের সংগঠন ও সভাপতি ফয়সাল রহমান টাকার মাধ্যমে রক্তবিক্রি করে থাকে যার কোন প্রমান নেই।

তাতেই ক্ষান্ত নয় বিভিন্নভাবে সংগঠনের নামে অপবাদ দিয়ে আসছে। তার কারন তারা এলাকায় মাদক ব্যবসা করতে গেলে আমরা তাতে বাধা প্রদান করি যার ফলে গত মার্চ মাসে প্রতিবাদ করতে গেলে আমাদের সংগঠনের সদস্য বিপ্লবকে মারধর করে।

পরবর্তীতে তা সংশ্লিষ্টদের মাধ্যমে সমঝোতা করা হয়। কিন্তু তারপরেও তারা থেমে নেই আমাদের সংগঠনের সকল প্রচার ব্যানার ছিড়ে ফেলে এবং সংগঠনের সুনাম নষ্ট করে। তিনি আরো বলেন, যারা এসব কাজের সাথে জড়িত তারা বিভিন্ন মামলার সাথে যুক্ত আছে। যেমন তাদের বেশিরভাগ মাদক, ছিনতাই সহ অন্যান্য অপকর্মের সাথে যুক্ত।

এসময় তিনি এইসব অপপ্রচার ও সংগঠনের সুনাম নষ্টকারীদের আইনী ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। তানা হলে আমরা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করবো।

সংগঠনের সভাপতি ফয়সাল জানান, আমার নামে বিভিন্নভাবে রাজনৈতিক তারা অপপ্রাচার চালায়। আমি তাদের মাদক ব্যবসায় বাধা প্রদান করায় সাংগঠনিক কার্যক্রমে বাধা প্রদান করে থাকে।

এমতাবস্থায় আমাদের সংগঠনের স্বার্থে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন সহ অনৈতিক কর্মকান্ড বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি এবং সেইসাথে সঠিক তদন্তের মাধ্যমে সুষ্টু সমাধান এর দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ফয়সাল রহমান, সাংগঠনিক সম্পাদক সোহাগ সরকার, কার্যনির্বাহী সদস্য হৃদয় কুমার, বিপ্লব, নাঈম ও আকাশ সহ প্রমূখ।