সেচ্ছাসেবী সংগঠন জুলুম বস্তি (সহায়) এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মাঝে খেলনা ও গাছ বিতরণ

31
সুপ্রভাত বগুড়া (আলমগীর হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ের সেচ্ছাসেবী সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭টি এতিমখানা পরিদর্শন করে এবং এতিমখানার শিশুদের মাঝে বিনেদনের জন্য খেলনা, বিভিন্ন জাতের ফলমুলের গাছ ও শিশুদের হাতের শোভাবর্ধন উপহার দেওয়া হয়।
 এসময় জুলুম বস্তি( সহয়)  সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাগর বলেন যে আমাদের সলকের  আনন্দের এই দিনে আমার দেশ ও জনগণের সরকারের সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে দেশের মহামারী করোনাকালে কোন প্রকার আনুষ্ঠানিকভাবে কর্মকান্ড পরিচালনা করিনি ।
তবে, সমাজের ৭টি এতিমখানা পরিদর্শন ও এতিমখানার বাচ্চাদের মাঝে তাদের সামাজিক বিনোদনের জন্য খেলনা সামগ্রী ও তাদের হাতে বিভিন্ন শোভাবর্ধন ও ফুল মূলের গাছ উপহার হিসেবে দেওয়া হয়।
এসময় আমাদের মাঝে উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা পরিষদের, আব্দুল্লাহ আল মামুন – উপজেলা নির্বাহী অফিসার, ঠাকুরগাঁও,  এডভোকেট, মোস্তাক আলম টুলু- সাবেক সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতি, ঠাকুরগাঁও,
মাসুদুর রহমান বাবু – সাধারণ সম্পাদক , জেলা ক্রিড়া সংস্থা,ঠাকুরগাঁও,সামিমুল ইসলাম , বিশিষ্ট সমাজ সেবক, এ ছাড়াও সংগঠনের ,ও সদস্য বৃন্দ  উপস্থিত ছিলেন।