স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

1
স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

কুমিল্লার চৌদ্দগ্রামে তৃতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর হত্যার অভিযোগে মোহাম্মদ আলী বাপ্পী নামের এক যুবককে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন কুমিল্লার আদালত।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১র বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এ রায় দেন। মামলার বিশেষ পিপি প্রদীপ কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

Pop Ads

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার গজারিয়া গ্রামের মোঃ জাকারিয়ার ছেলে মোহাম্মদ আলী বাপ্পী। নিহত ছাত্রী তাওহীদ ইসলাম ইলমা চৌদ্দগ্রাম উপজেলার গজারিয়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের কন্যা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৫ মার্চ বিকালে গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী তাওহীদ ইসলাম ইলমাকে তেঁতুল খাওয়ানো কথা বলে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাপ্পী। পরে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ কাঁথা দিয়ে পেচিয়ে ডাকাতিয়া নদীতে ফেলে দেয়।

এ ব্যাপারে ওই বছরের ১৬ মার্চ নিহতের পিতা মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে একই গ্রামের মোঃ জাকারিয়ার ছেলে মোহাম্মদ আলী বাপ্পীকে আসামি করে মামলা করেন।