স্ত্রীর স্বীকৃতির দাবিতে বাড়িতে অবস্থান, স্বামী পলাতক

7
স্ত্রীর স্বীকৃতির দাবিতে বাড়িতে অবস্থান, স্বামী পলাতক

নূর নবী রহমান : বগুড়া সদর উপজেলা লাহিড়ীপাড়া ইউনিয়নের ডেকড়া পশ্চিম পাড়া গ্রামে স্বামীর বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান নিয়েছেন দুই সন্তানের জননী। তাঁর উপস্থিতি টের পেয়ে পালিয়েছেন স্বামী।
দুই সন্তানের জননী মামুনী খাতুন পাপিয়া ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, ডেকড়া পূর্বপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদ ( এরফান আলী) এর ছেলে আব্দুল আজিজ হারুনের সাথে একই গ্রামের আবুজার রহমান দুলু আকন্দর মেয়ে দুই সন্তানের জননী মামুনী খাতুনের সঙ্গে দীর্ঘ চার বছর প্রেম করেন। এই সম্পর্কের জেরে অভিভাবক ছাড়াই গত ২৮/০৮/২০২৩শে বিয়ে করেন তাঁরা। বিয়ের পরে বগুড়া শহরের ভাড়া বাসায় কিছু দিন ঘরসংসার করেন। পরবর্তী সময়ে আর ওই মেয়ের বা তার পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ না রাখায় গতকাল বুধবার (১৭ এপ্রিল) বিকালে স্বামীর বাড়িতে এসে অবস্থান নেন স্ত্রীর স্বীকৃতির দাবিতে।

এবিষয়ে খোঁজখবর নিয়ে জানা যায় দুই সন্তানের জননী মামুনী খাতুন পাপিয়া উলিপুর গ্রামে শহিদুল ইসলাম প্রবাসীর সঙ্গে প্রথম বিবাহ হয় সেই ঘরে একটি ছেলে সন্তান লিমন নাম ১১ বছার বয়স রয়েছে , এরপর ছাড়াছাড়ি হলে মামুনী খাতুন পাপিয়া নিজ গ্রামে দ্বিতীয় বিবাহ করে রঞ্জু মোল্লাকে, সেই ঘরে ৬ বছরের মেয়ে সন্তান রেখে আবারও, একই গ্রামের অবিবাহিত আব্দুল আজিজ হারুনের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান নিয়েছেন।

Pop Ads