স্বস্তিকা মুখার্জীকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়

24
স্বস্তিকা মুখার্জীকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায় ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (বিনোদন): টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। পাশাপাশি, যে ভুল খবরের ভিত্তিতে অভিনেত্রীকে এ ধরনের হুমকির মুখোমুখি হতে হয়েছে, সেই ভুল খবর ছড়ানোর অভিযোগে আরও একজনকে গ্রেফতার করছে পুলিশ।

আসলে ঠিক কী ঘটেছিল? সে কথা নিজের টুইটে খোলসা করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। তিনি লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২৬ জুন একটি ভুয়ো খবর প্রচারিত হয়।

যেখানে বলা হয়- স্বস্তিকা মুখার্জী বলেছেন, ‘আত্মহত্যা একটা ফ্যাশান হয়ে গিয়েছে’। সঙ্গেসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই ভুয়ো খবরটি। যদিও স্বস্তিকা মুখার্জী স্পষ্ট জানান যে, তিনি এ ধরনের কোনও মন্তব্যই করেননি।

তাঁর নামে মিথ্যা প্রচার করা হচ্ছে। তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে দেওয়া হয়। আর এরপরই অভিনেত্রীকে ধর্ষণ, অ্যাসিড হামলার মতো ভয়ঙ্কর হমকির মুখোমুখি হতে হয়েছে।

পুরো বিষয়টি নিয়ে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান স্বস্তিকা।

এরপরই ভুল খবর ছড়ানোর অভিযোগে বর্ধমানের গলশি থেকে শুভম চক্রবর্তী নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

পরে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেওয়ার অভিযোগে হুগলি থেকে কৌশিক দাস বলে আরও এক যুবককে গ্রেফতার করা হয়।

তাদের দুজনকে ইতিমধ্যেই আদালতে পেশ করা হয়েছে বলে জানিয়েছেন স্বস্তিকা। বিষয়টির জন্য কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগকে ধন্য়বাদও জানিয়েছেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, খুব শীঘ্রই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করা ‘দিল বেচারা’ ছবিতে দেখা যাবে স্বস্তিকা মুখার্জীকে। ছবিতে সুশান্তের প্রেমিকা সঞ্জনা সঙ্ঘীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।