সড়ক দূর্ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফম সম্পন্ন

44
সড়ক দূর্ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফম সম্পন্ন। ছবি-রাসেল
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): সড়ক দূর্ঘটনায় নিহত হরিনাকুন্ডু উপজেলার গুড়পাড়া ভাতুড়িয়া গ্রামের মৃত গোলাম রহমান এর পুত্র  বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন (মুছা) আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু উপজেলার নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, ইউ পি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, মহিউদ্দিন, রেজাউল ইসলাম গেন্দা প্রমূখ।
উল্লেখ যে গতকাল বুধবার  ৪টার দিকে হলিধানী বাজার থেকে ইজিবাইক যোগে রামচন্দ্র পুরের দিকে যাচ্ছিল এসময় সামনে থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে তিনি পায়ে এবং বুকে ব্যাথা পায়  তাকে দ্রুত ঝিনাইদহ  সদর হাসপাতালে ভর্তি করা হয় এরপর ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় তিনি মৃত্যু বরন করেন।
বীরমুক্তিযোদ্ধা মুসার মৃত্যুতে হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা, সাংবাদিক শাহানুর আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দীন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে।