বগুড়া সান্তাহারে ফেন্সিডিল সহ গ্রেফতার ২!!

50
গুড়ার সান্তাহারে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের একটি চৌকষ দল। ছবি-শিমুল হাসান

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান আদদমীঘি,বগুড়া, প্রতিনিধি): বগুড়ার সান্তাহারে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের একটি চৌকষ দল।

সেই সাথে একটি মোটর সাইকেল জব্দ করেছে। আজ মঙ্গলবার সকাল ৯টায় সান্তাহার পৌর শহরের পৌঁওতা রেলগেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার টিকরী দক্ষিণপাড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ সজীব (১৯) এবং একই থানার দড়িচক গ্রামের মোঃ উমর আলীর ছেলে মোঃ আব্দুল হাকিম(২০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক শামসুল আলম বলেন, চাঁপাইনবাবগঞ্জ হতে বগুড়ায় মোটরসাইকেল যোগে ফেনসিডিল বহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকাল ৯টায় পৌঁওতা রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের ব্যাগ থেকে উক্ত পরিমাণ ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সঙ্গে একটি টিভিএস মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।