কৌতিনিওকে নিয়ে নতুন চুক্তি বার্সেলোনা- মিউনিখের

32
কৌতিনিওকে নিয়ে নতুন চুক্তি বার্সেলোনা- মিউনিখের। ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (খেলা-ধুলা): পল পগবাকে ম্যানচেস্টার ইউনাইটেডে রেখে দেয়া বুদ্ধিমানের কাজ। যারাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা দলের জন্য উপযুক্ত বলে দাবী সাবেক রেড ডেভিল তারকা পিটার শুমেইকেল।

ব্রাজিলিয়ান প্লেমেকার ফিলিপে কৌতিনিওকে নিয়ে নতুন চুক্তি সম্পন্ন করেছে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ। ডেভিড লুইজের সঙ্গে সম্পর্কের ইতি টানতে যাচ্ছে আর্সেনাল।

জার্মান স্ট্রাইকার টিমো ওয়ার্নারকে কিনতে কান্তেকে বিক্রি করতে চায় চেলসি। দলবদলের এমন টুকরো খবর নিয়ে থাকছে এবারের প্রতিবেদন। পল পগবা। ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা ফুটবলারকে দলে পেতে রীতিমত প্রতিযোগিতায় নেমেছে ইউরোপের বেশ কিছু ক্লাব।

কিন্তু পগবা ওল্ড ট্রাফোর্ড ছাড়বেন কি ছাড়বেন না তা নিয়ে নানা গুঞ্জন ফুটবলীয় গণমাধ্যম পাড়ায়। এবার পগবার দলবদল নিয়ে কথা বললেন ম্যান ইউনাইটেড কিংবদন্তি পিটার শুমেইকেল।

জানান, পগবাকে যারা ওল্ড ট্রাফোর্ডে রেখেছেন বা এ ব্যাপারে পগবার সঙ্গে কথা বলেছেন তারাই উপযুক্ত ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য। এদিকে, পগবা নিজেও কিন্তু চান ওল্ড ট্রাফোর্ডে থেকে যেতে। 

এদিকে, ব্রাজিলিয়ান প্লেমেকার ফিলিপে কৌতিনিওকে নিয়ে নতুন চুক্তি সম্পন্ন করেছে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ।

২০১৯ এ বার্সা থেকে ধারে বায়ার্নে খেলতে যাওয়া কৌতিনিও আরো বেশ কিছুদিন ধারে খেলতে পারবেন বাভারিয়ান শিবিরে। আর এমনটি হলে আগস্টে বায়ার্ন মিউনিখের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে পারবেন কৌতিনিও।