ভেসে যাওয়ার ২৪ ঘন্টা পর আত্রাই নদীতে নিতি’র লাশ উদ্ধার !

91
২৪ ঘন্টা পর আত্রাই নদীতে ভেসে যাওয়ার নিতিথর লাশ উদ্ধার ! ছবি-আবুহেনা

সুপ্রভাত বগুড়া (আবুহেনা আত্রাই (নওগাঁ): নওগাঁর আত্রাইয়ে নদীর স্রোতে ভেসে যাওয়ার ২৪ ঘন্টা পর চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যা নিতি আক্তার (১০) এর লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার মিরাপুর ইট ভাটা সংলগ্ন নদীর তীর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। নিহত নিতি আক্তার উপজেলার আটগ্রাম গ্রামের প্রবাসী ফজলুর রহমানের মেয়ে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বেলা সাড়ে ১০টার দিকে ৯৯৯ থেকে থানায় কল আসে উপজেলার আটগ্রাম এলাকায় পানির স্রোতে রাতে চতুর্থ শ্রেণীর শিশু কন্যা নিতি আক্তারের ভেসে যাওয়া খবর।

সাথে সাথে এসআই রুবেল আলমকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি আরো বলেন, নিতি আক্তার উপজেলার কলকাকলি কিন্ডার গার্টেন স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্রী।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে নিতি আক্তার ও তার ফুপাতো বোন জুতি আক্তার বাড়ির পাশে আত্রাই নদীতে গোসল করতে যান। গোসলের এক পর্যায়ে নিতি আক্তার স্যাঁতার কেটে নদীর মাঝে প্রান্তে পৌঁচ্ছালে পানির স্রোতে ভেসে যায়।

পরে রাজশাহী ডুবুরি দলকে খবর পৌচ্ছালে তারা এসে নদীতে নিখোঁজ শিশু কন্যার সন্ধানে রাত্রি পর্যন্ত অভিযান অব্যাহত রেখে তার কোন সন্ধান পায়না ।

আজ মঙ্গলবার সকালে উপজেলার মিরাপুর ইট ভাটা সংলগ্ন নদীর তীরে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে।