বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর তরুন চক্রবর্তীর করোনা প্রতিরোধে এলাকাবাসীকে সচেতন হবার আহ্বান

154

সুপ্রভাত বগুড়া (সাদ্দাম ইসলাম পারভেজ): বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুন চক্রবর্তীর অত্র এলাকাবাসীকে করোনা প্রতিরোধে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হবার জন্য আহ্বান জানিয়েছেন।

করোনার শুরু থেকেই তিনি এলাকার সাধারণ গরীব অসহায় ও কর্মহীন মানুষের পাশে রয়েছেন, সরকারী সাহার্য্যের পাশাপাশি নিজ অর্থায়নেও করেছেন অনেক সহায়তা এবং শেষ পর্যন্ত সবার পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

তিনি বলেন, সুপ্রীয়ো এলাকাবাসী আপনাদের জ্ঞাতার্থে সবিনয় অনুরোধ জানাচ্ছি যে বর্তমান মহামারি করোনা (কোভিট-১৯) ভাইরাস যেভাবে দেশব্যাপি ছড়িয়ে পড়েছে বিমেষ করে বগুড়াকে এই অঞ্চলের হটস্পট ঘোষণা করা হয়েছে।

তাই বগুড়াবাসী তথা আমার নির্বাচনী এলাকা বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দাকে সকল প্রকার সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুপ্রাণিত করছি।

আমি লক্ষ্য করেছি এই করোনার ভয়াবহতার মধ্যেও অত্র এলাকার কিছু কিছু মানুষ স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক, হ্যান্ডগ্লোবস ব্যবহার না করেই স্বাধীনভাবে চলাচল করছেন। আবার অনেকই ইতিমধ্যে করোনার উপসর্গ নিয়ে আক্রান্তও হয়েছেন।

এমনকি মৃত্যু বরণ পর্যন্ত করেছেন, তাই এই মুহুর্তে আমি তরুন চক্রবর্তী ৩নং
ওয়ার্ড কাউন্সিলর আপনাদের নিজ স্বার্থে নিরাপদ দূরত্ব বজায় রাখার অনুরোধ
জানাচ্ছি। এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহ্বান করছি।

মনে রাখবেন আপনার পরিবারের সম্পূর্ণ সুরক্ষা আপনারই হাতে। একমাত্র ব্যক্তিগত সচেতণতাই পারে এই করোনার মহামারি থেকে আপনাকে ও আপনার পরিবারকে রক্ষা করতে।

তাই আসুন সকলে নিরাপ দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিথি মেনে চলি। সবাই ঘরে থাকুন, সুস্থ্য ও নিরাপদ থাকুন।