উন্নত চিকিৎসায় সুস্থ হয়ে দেশে ফিরেছেন বগুড়া জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মন্জুরুল আলম মোহন

193
উন্নত চিকিৎসায় সুস্থ হয়ে দেশে ফিরেছেন বগুড়া জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মন্জুরুল আলম মোহন। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): দীর্ঘ্যদিন চিকিৎসা শেষে দেশে ফিরে নিজ দেশের আলো, মাটি ও বাতাসের শীতল পরশে মনকে পরিপুর্ণ করতে পেরে মহান আল্লাহ তায়লার নিকট শুকড়িয়ে আদায় করেছেন বগুড়া জেলা আওয়ামীলীগ এর অন্যতম নেতা জেলা আওয়ামীলীগ এর ১নং যুগ্ম সাধারন সম্পাদক সাবেক সফল যুবলীগ সভাপতি জননেতা মন্জুরুল আলম মোহন।

এ সম্পর্কে ছাত্রনেতা শেখ ফারহান আল অরছি বলেন, আল্লাহর রহমতে এবং সকলের দোয়া ও ভালোবাসায় প্রিয়নেতা এখন আগের চেয়ে অনেকটা সুস্থ ।

তার রোগমুক্তি কামনা করে বগুড়া জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় বিভিন্ন উপজেলা ওয়ার্ড -ইউনিয়ন এবং ধর্মীয় স্থানে সরকারি বিধিনিষেধ মেনে প্রার্থনা করায় বগুড়ার আওয়ামী পরিবার এবং এর সকল সহযোগী সংগঠন যুবলীগ -ছাত্রলীগ সহ সকল শুভাকাঙ্ক্ষী ও বগুড়াবাসীর নিকট ব্যাক্তিগতভাবে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছে যুবরাজ মন্জুরুল আলম মোহন ।

সেই সাথে বৈশ্বিক সমস্যা করোনা মোকাবেলায় বরাবরের ন্যায় বগুড়াবাসীর পাশেথেকে প্রতিটা এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার সকল নির্দেশ যথাযথ পালনে সকলের সহযোগীতায় একসাথে কাজ করার সুদৃঢ় অঙ্গিকার বদ্ধ জনদরদী এই নেতা।তিনি সকলের ভালোবাসায় সিক্ত।

এ সময় তিনি আরো বলেন ” বগুড়াবাসীর হৃদয়ে মন্জুরুল আলম মোহনের একমাত্র ঠিকানা, মমতাময়ী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একমাত্র আস্থা ” পরিশেষে সকলের মঙ্গল কামনা করে একটি সুন্দর আগামীর প্রত্যাশায় সকলের নিকট দোয়া চেয়েছেন জনপ্রিয় এই আওয়ামীলীগ নেতা।