আজ বগুড়ায় পুলিশ ও আইনজীবীসহ ৫৭ জন করোনা আক্রন্ত!!

142
আজ বগুড়ায় পুলিশ ও আইনজীবীসহ ৫৭ জন করোন আক্রন্ত!! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): দিন যতই গড়াচ্ছে ততোই ভয়ংকর হচ্ছে বগুড়ায় করোনা পরিস্থিতি। আজ বগুড়ায় এক দিনে সর্বোচ্চ ৫৭ জনের করোনাভাইরাস শনাক্তের রেকর্ড হয়েছে।

গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত ব্যক্তির মধ্যে ১৫ জন পুলিশ সদস্য এবং একজন আইনজীবী রয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান আজ মঙ্গলবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরিতে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে যার মধ্যে বগুড়ার ১৭৬টি নমুনার মধ্যে ৪৭ জনের করোনা পজিটিভ আসে। আর জয়পুরহাটে ১২টি নমুনাই নেগেটিভ।

অপরদিকে বগুড়ার গোকুলে টিএমএসএস মেডিকেল কলেজে নমুনা পরীক্ষা করা হয়েছে ১৯টি যার মধ্যে বগুড়ার ১০ জনের ও গাইবান্ধার একজনের করোনা পজিটিভ এসেছে।

সরকারি-বেসরকারি দুই মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে নতুন করে শনাক্ত ৫৭ জনের মধ্যে বগুড়া শহরের ৪৩ জন, শেরপুর উপজেলার ৫, গাবতলী উপজেলায় ৩, ধুনট উপজেলায় ২ এবং শাজাহানপুর, আদমদীঘি, সারিয়াকান্দি ও কাহালু উপজেলার একজন করে আছেন।

বগুড়া শহরের ৪৩ জনের মধ্যে সর্বোচ্চ চেলোপাড়া ও নাটাইপাড়া এলাকার বাসিন্দা রয়েছেন। ডেপুটি সিভিল সার্জন জানান, শনাক্ত হওয়া ব্যক্তিদের সিংহভাগই আক্রান্তদের সংস্পর্শে এসে সংক্রমিত হয়েছেন। বাকিরা ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে বগুড়ায় ফেরা।