অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ এখন ঠাকুরগাঁওয়ে !

অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ এখন ঠাকুরগাঁওয়ে ! ছবি-আলমগীর

সুপ্রভাত বগুড়া (আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি): এখন থেকে ঠাকুরগাঁওবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’। ২৬ অক্টোবর থেকে ঠাকুরগাঁও সদরে তাদের কার্যক্রম শুরু করেছে জনপ্রিয় এ অনলাইন ভিত্তিক খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠানটি।

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ এর সিইও আম্বারিন রেজা বলেন, “গ্রাহকদের নিত্য-নতুন চাহিদার বিষয়টি মাথায় রেখে আমরা আমাদের সেবা সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন ঠাকুরগাঁওয়ে। এখন থেকে ঠাকুরগাঁও শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই অতি যত্নসহকারে ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা।”

Pop Ads

তিনি আরও বলেন, ”আমাদের এই সেবার মাধ্যমে শুধু ওই এলাকার ভোজনরসিকদের ভোজনকে আরাম ও উপভোগ্যই করে তুলছে না একই সাথে নতুন কর্মসংস্থানেরও সৃষ্টি করবে বলে আশা করছি।” বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়।

বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৫৩টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে। ফুডপ্যান্ডাঅ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন – https://www.facebook.com/foodpandaBangladesh এবং www.foodpanda.com.bd