অন্ধ সোনামনিদের নিয়ে জন্মদিন পালন করেন লাখিন আহম্মেদ

আজ মঙ্গলবার শহরের জলেশ^রীতলা নিজস্ব কার্যলয়ে ওয়াল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লাখিন আহম্মেদের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি- মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): জন্মদিন অর্থই হলো খুশির দিন, আনন্দের দিন। উৎসব মুখর পরিবেশের দিন। এ দিনকে ঘিরে হৃদয়ের মানসপটে দোলাচোলা করে আনন্দের বন্যা। ছুটাছুটি করে আবেগঘন মুহুর্ত। কাকে বলবো, কাকে ডাকবো এ আনন্দ ভাগাভাগির জন্য। প্রিয়জন, প্রিয়মুখ, অন্ধ সোনামনিদের, আত্মার সন্নিকটে থাকা মানুষগুলোর আগমণে এতটাই ভাল লাগে যেটা মুখে প্রকাশ করা যায় না।

মস্তিষ্কের সেন্টার অব মুখমেন্ট হতে সরবরাহ করে ভাল চিন্তা চেতনা, কিভাবে অনুষ্ঠানে সবাইকে ভাল রাখা যায়। এ ভাল রাখা, এ সদাচরণ, এ শিষ্টাচার আজকের দিনেই সীমাবদ্ধ রাখলে চলবে না। এ দিনটি হোক বছরের প্রতিটি দিন, তাহলে সমাজ হতে হিংসা, বিদ্বেষ, মারামারি, খুনাখুনি, রাহাজানি নিপাত যাবে, সবার মাঝে আন্তরিকতা, সহযোগীতা, ভ্রাতৃত্ববোধ ও হৃদয়ের মেলবন্ধন সৃষ্টি হবে।

Pop Ads

হৃদয়ের মেলবন্ধন হতে আরও একধাপ এগিয়ে স্বদেশপ্রেমে রূপান্তরিত হবে। তবে খুঁজে পাবো জন্মদিনের স্বার্থকতা। আজ মঙ্গলবার দিনব্যাপী ওয়াল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লাখিন আহম্মেদের জন্মদিনে এমন অনুভূতি তিনি ব্যক্ত করেন। এতিম ও অন্ধ সোনামনিদের সাথে নিয়ে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে জন্মদিন অনুষ্ঠানটি পালিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জলেশ^রীতলা ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি রেজাউল বারী ঈসা, সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, সহ-সভাপতি মন্তেজার রহামন আঞ্জু, আব্দুর রাজ্জাক বুলু, মোস্তাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, ধর্ম সম্পাদক কাজী মঞ্জুরুল হক, সদস্য জাহাঙ্গীর আলম হিমেল,

তৌহিদ বিন আনিস হিল্লোল, পৌর আওয়ামা লীগের সদস্য আনোয়ারুল ইসলাম মুকুল, ইংল্যান্ড প্রোপাটির পরিচালক সবুজ সরদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব হাসান শাওন, ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এস এম তুহিন প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন তাওফিজুল কুরআন অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও এতিশখানার পরিচালক হাফেজ মো. মোকাদ্দেস হোসেন।