অভিনেত্রী শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়া সেই মাহাবুবকে গ্রেপ্তার করেছে পুলিশ

অভিনেত্রী শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়া সেই মাহাবুবকে গ্রেপ্তার করেছে পুলিশ । ছবি-সংগৃহীত

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বর্তমানে নানা ঝামলে যাচ্ছে  নায়িকা শ্রাবন্তীর জীবনে। এক দিকে সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনে সরগরম টলিপাড়া, তার উপরেই জুড়ে বসল নতুন ঝামেলা। ভারতীয় বাংলা চলচ্চিত্রের এই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইল ফোনে কু-প্রস্তাব দেওয়াসহ বিভিন্ন ধরনের আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগে খুলনায় মাহাবুবর রহমান (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে গ্রেফতারের পর দুপুরে আদালতে পাঠানো হলে তার এক দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। গ্রেফতার মাহাবুবর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৬/১ বকশিপাড়া রোডের বাসিন্দা সামছুল আলমের বাড়ির ভাড়াটিয়া আতিকুর রহমানের ছেলে। বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন জানায়।

Pop Ads

এরপর দুপুরে রিমান্ড আবেদনের শুনানি শেষে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আদালত সূত্রে এই তথ্য জানা গেছে। সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়।