আওয়ামীলীগ সরকারের আমলে পৌরসভার ব্যাপক উন্নয়ন হয়েছে – অধ্যক্ষ মুনজিল আলী সরকার 

আওয়ামীলীগ সরকারের আমলে পৌরসভার ব্যাপক উন্নয়ন হয়েছে - অধ্যক্ষ মুনজিল আলী সরকার । ছবি-সনি

সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি): সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার বলেছেন, বর্তমান সরকারের আমলে পৌরসভার ব্যাপক উন্নয়ন কাজ করা হয়েছে। আমরা খুশি হয়েছি বিপুল পরিমান অর্থ ব্যয়ে সারিয়াকান্দি পৌরসভার গুরুত্বপুর্ন সড়কের উন্নয়ন কাজ গ্রহণ করার জন্য। কাজ গুলি বাস্তবায়ন হলে নাগরিক সেবা বৃদ্ধি পাবে ও শহর হিসেবে দৃশ্যমান হবে।

প্রয়াত সাংসদ জননেতা আব্দুল মান্নান অনেক আশা আকাংখা নিয়ে পৌরসভা গঠন করেছেন। পৌরসভার এক‌টি সড়কের নাম আব্দুল মান্নান সড়ক নামকরন করায় পৌর মেয়রকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন পৌরসভায় সচেতন নাগরিকদের বসবাস এবং আগামী পৌর নির্বাচনে অবশ্যই সুচিন্তিত মতামতের মাধ্যমে মেয়র নির্বাচিত করবেন। যাতে করে উন্নয়নের ধারা অব্যাহত থাকে।

Pop Ads

রোববার সকাল ১১ টায় কেন্দ্রীয় মসজিদ মোড় হতে দিঘলকান্দি বাধ পর্যন্ত সড়কের কার্পেটিং এর কাজ শুভ উদ্ধোধন কালে আয়োজিত সমাবেশে  প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা গুলো বলেন তিনি। পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন।

এ সময় মেয়র বলেন, সারিয়াকান্দি পৌরসভায় ৭ কোটি ২২ লক্ষ ৮৭ হাজার ২’শ টাকা ব্যয়ে সড়কের কার্পেটিং কাজ ও পৌর এলাকায় ড্রেন নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। প্রকল্প গুলো হলো ৭২ লক্ষ ১৩ হাজার ৪’শ ৬৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা মোড় হতে গোসাইবাড়ী ব্রীজ পর্যন্ত পাকা সড়কের কার্পেটিং কাজ। ৬৫ লক্ষ ৫৯ হাজার ৯’শ ১১ টাকা ব্যয়ে কেন্দ্রীয় জামে মসজিদ হতে দিঘলকান্দি বাধ পর্যন্ত পাকা সড়কের কার্পেটিং কাজ।

মীরবক্স মাষ্টারের বাড়ী হতে মিঠু মাষ্টারের বাড়ী পর্যন্ত আর সি সি কাজ ২৮ লক্ষ টাকা ব্যয় ধরা হয়েছে। হিন্দুকান্দি এমপির মোড় হতে বনিজ মন্ডলের বাড়ী পর্যন্ত পাকা সড়কের কার্পেটিং কাজে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৯ লক্ষ টাকা। কৃষি ব্যাংক হতে সোনালী ব্যাংক পর্যন্ত ড্রেন নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৯৫ লক্ষ টাকা।  এতে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম,কাউন্সিলর আব্দুল বাছেদ,খাজা নাজিমুদ্দিন , মন্টু মিয়া, সদর ইউপি সদস্য মনিরুজ্জামান বাবু প্রমুখ।