আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়—রাগেবুল আহসান রিপু

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর): মুজিব শতবর্ষ উপলক্ষে শুক্রবার বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা বন্দরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ পুজা উদযাপন কমিটি লাহিড়ীপাড়া ইউনিয়ন কমিটির আয়োজনে ও সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্জল চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

Pop Ads

এসময় তিনি বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যখনই ক্ষমতায় আসে, তখনই দেশের উন্নয়নের জন্য কাজ করে। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাশরাফী হিরো, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আজহারুল হান্নান রিপু,সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম উজ্জল।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, আবু বক্কর সিদ্দিক, মাষ্টার নুর আলম, আব্দুর রহিম, আপেল মাহমুদ, মনোয়ার পারভেজ, আলতাফ হোসেন, সিহাব, শামীম, বাদশা সরকার, জিহাদ, আইনুল, আব্দুর রশিদ, পল্লব আকন্দ প্রমুখ।