আটোয়ারীতে পাঁকা রাস্তা ও বিদ্যালয়ের শ্রেণি কক্ষ নির্মাণ কাজের উদ্বোধন

আটোয়ারীতে পাঁকা রাস্তা ও বিদ্যালয়ের শ্রেণি কক্ষ নির্মাণ কাজের উদ্বোধন। ছবি-আকাশ

সুপ্রভাত বগুড়া (আকাশ ইসলাম, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে পাঁকা রাস্তা প্রশস্তকরণ সহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। পঞ্চগড়-১ আসনের সাংসদ আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান গতকাল রোববার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তা ও বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষে রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি এমপি আলহাজ¦ মোঃ মজাহারুল হক প্রধান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা ও যোগাযোগ খাতকে সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়ে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও রাস্তাঘাটের উন্নয়নে ব্যাপক কাজ অব্যাহত রেখেছে।

Pop Ads

তারই ধারাবাহিকতায় পঞ্চগড়ের আটোয়ারীর মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মোড় থেকে ফকিরগঞ্জ বাজার হয়ে পল্লী বিদ্যুৎ মোড় হতে সাতখামার পর্যন্ত প্রায় ২০ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে ১৭.৫৭৫ কিলোমিটার পাঁকা রাস্তা প্রশস্ত করণ সহ উন্নয়ন কাজ উন্নয়ন এবং প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭টি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মান কাজ এর উদ্বোধন করা হলো।

প্রধান অতিথি আরো বলেন, তিনি প্রথম বার সাংসদ নির্বাচিত হওয়ার পর আটোয়ারী উপজেলার ৬ ইউনিয়নের প্রায় ১শ ২০কিলোমিটার রাস্তা পাঁকা করণ সহ ব্যাপক উন্নয়ন সাধন করেছিলেন। কিন্তু পরবর্তীতে তেমন কোন উন্নয়ন হয়নি। তিনি আবারো সাংসদ নির্বাচিত হওয়ায় ব্যাপক উন্নয়ন শুরু হয়েছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে এলজিইডি পঞ্চগড় এর নির্বাহী প্রকৌশলী মোঃ শামছুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ও অন্যান্যে মধ্যে রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ প্রমুখ বক্তব্য রাখেন। সভার সমাপনী বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।

এলাকার ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই। তাই তিনি ভবিষ্যতেও এভাবে আওয়ামীলীগের সাথে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রাখতে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকতে অনুরোধ জানান।