আদমদীঘিতে ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার !

 আদমদীঘিতে ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ! ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান , আদমদিঘী, বগুড়া প্রতিনিধি): বগুড়ার আদমদীঘিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার “খ” গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।

বুধবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলার শিবপুর এলাকায় মেসার্স শারীব কারখানার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার মাতাজি ঘোষনগর গ্রামের মোঃ মতি মন্ডল ছেলে সোহেল রানা (২৯) বলে জানা গেছে।

Pop Ads

বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম বলেন, বুধবার সন্ধ্যায় এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস আদমদীঘির শিবপুর এলাকায় মেসার্স শারীব কারখানার সামনে পৌঁছলে বাসটি তল্লাশি করে

যাত্রী বেশে ওই মাদক ব্যবসায়ীর পায়ের মাঝে একটি প্লাস্টিকের বস্তায় দুইটি বালিশের ভিতরে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় ১২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ সোহেল রানাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে বগুড়া জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।