”আমির খানের আজব দান” আটার প্যাকেটে গোপনে ১৫ হাজার টাকা করে দান করলেন আমির খান!! (ভিডিও)

সুপ্রভাত বগুড়া (বিনোদন): সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট ভাই’রাল হয়েছে। এতে বলিউড অ’ভিনেতা আমির খানের ছবিসহ লেখা হয়েছে, ‘আমির খানের আজব দান আমির খান এক গাড়ি ভর্তি করে পাশের বস্তিগুলোতে আটার প্যাকেট পাঠালেন।

উনার ছে’লেরা সেখানে গিয়ে মাইকে ঘোষণা করলো যাদের যাদের আটার দরকার আছে তারা এসে আটা নিয়ে যেতে পারেন।কিন্তু প্রতিটি ব্যক্তিকে মাত্র এক কিলো আটা দেয়া হবে। যাদের ঘরে মোটামুটি খাবার ছিল তারা কেউই গেল না মাত্র এক কিলো আটা আনার জন্য।

Pop Ads

কিন্তু যাদের কাছে সেই এক কিলো আটা ওই মুহূর্তে খুব জরুরি অর্থাৎ যারা সত্যিই খুব গরিব তারা এসে হাজির হলেন এবং একটা করে আটার প্যাকেট নিয়ে গেলেন। সকালে আটার প্যাকেট খুলতেই আটার সাথে বেরিয়ে এলো নগদ ১৫ হাজার টাকা।

পরে খোঁজ নিয়ে জানা গেল ওই ট্রাক আমির খান পাঠিয়েছিলেন। অশেষ ধন্যবাদ আমির।’করো’নাভাই’রাসের কারণে সৃষ্ট দু’র্যোগ মোকাবিলায় ভা’রতের বলিউড ও অন্য ইন্ডাস্ট্রির তারকারা সাহায্যের হাত বাড়িয়েছেন।

যে যা পারছেন বিভিন্ন ফান্ডে অনুদান দিচ্ছেন। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস ফান্ড, মহারাষ্ট্র মূখ্যমন্ত্রীর রিলিফ ফান্ড, ফিল্ম ওয়ার্কাস অ্যাসোসিয়েশন ও কয়েকটি দাতব্য সংস্থায় সাহায্য করেছেন আমির।

শুধু তাই নয়, তার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’র দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করা কর্মীদের দিকেও সাহায্যের হাত বাড়িয়েছেন এই অ’ভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here