আসছে মুন্না খান ও রাবিনা বৃষ্টি’র জুটিবদ্ধ নতুন মিউজিক্যাল ফিল্ম

মুন্না খান ও রাবিনা বৃষ্টি'র জুটিবদ্ধ নতুন মিউজিক্যাল ফিল্ম

নতুন মিউজিক্যাল ফিল্ম ‘কে বল তোকে বাসবে ভালো’। এই ফিল্মে মডেল হয়েছেন মুন্না খান ও চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি। সম্প্রতি পুবাইল, গাজীপুরে হাসনা হেনাসহ মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটি’র চিত্র ধারণ করা হয়েছে।

নতুন এ গানটির গীতিকার ও সুরকার আর জে রুবেল। সংগীত আয়োজন করেছেন রাব্বি খান। গানটিতে কন্ঠ দিয়েছেন রোমান খান। এর ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

Pop Ads

মডেল মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী রোমান খানের গাওয়া ‘কে বল তোকে বাসবে ভালো’ গানটি অসাধারণ। প্রথমবারের মত চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি’র সাথে জুটি বেঁধে কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

চিত্রনায়কা রাবিনা বৃষ্টি বলেন, মুন্না ভাইয়ের সাথে প্রথম মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন দাদা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘কে বল তোকে বাসবে ভালো’ এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।