একজন সৎ নির্ভীক নিষ্ঠাবান কর্মীবান্ধব নেত্রী সাহাদারা মান্নান এমপি

নেত্রী সাহাদারা মান্নান এমপি । ছবি-হৃদয়

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয় বগুড়া): বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, রাকসু সাবেক ভিপি, উত্তর জনপদে জননন্দিত নেতা ৩৬ বগুড়া-১( সারিয়াকান্দী/সোনাতলা) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান এম পি জিনি বগুড়া সহ উত্তরবঙ্গের উন্নয়ন কাজ করে গিয়েছে।

তার অকাল মৃত্যুতে বগুড়া-১ (সারিয়াকান্দী/সোনাতলা) আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তার সহধর্মিণী সাহাদারা মান্নান শিল্পী। জিনি বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য, সারিয়াকান্দী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে সভাপতি তার পর একটি পরিবারের প্রধান।

Pop Ads

শর্তকর্ম ব্যবস্থতার মাঝেও এলাকা থেকে দুইদিনের জন্য যেয়ে চলে গেছেন গাজীপুর, তার কৃষি জমির ধান শুকাতে। বিশ্রাম শব্দটি তার অভিধানে এক্কেবারে বেমানান। নিজের কাজ নিজেই করতে পছন্দ করেন তিনি। জননেতা আব্দুল মান্নানের মত করে বাইরে টা যেমন করে সামলাচ্ছেন, আগের মতো ঘরও সামলাচ্ছেন সমানতালে।

আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ, যার সাথে তালমিলিয়ে চলতে সকল কে হিমশিম খেতে হয় সর্বদা। সাহাদারা মান্নান বলেন প্রথমে আমি একজন গৃহীনি তার পর সংসদ সদস্য এলাকার উন্নয়নে যেমন করতে কাজ করতে হয়। সংসার বা বাড়ী ঠিক রাখতে তেমনি নিজের কাজ নিজে করতে বেশি পছন্দ করি।