এনটিভির অনন্য প্রতিভায় অভিনয়ে ইয়েস কার্ড নিয়ে ঢাকা যাচ্ছেন বগুড়া’র রবিউল

এনটিভির অনন্য প্রতিভায় অভিনয়ে ইয়েস কার্ড নিয়ে ঢাকা যাচ্ছেন বগুড়া'র রবিউল

সুপ্রভাত বগুড়া (বিনোদন): এনটিভির অনন্য প্রতিভা বাছাই পর্বে বগুড়া থেকে কলেজ থিয়েটারের আহবায়ক রবিউল করিম হৃদয় অভিনয়ে ইয়েস কার্ড পেয়ে ঢাকা অডিশনে যাচ্ছেন। বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে বৃহস্পতিবার রাত অব্দি বাছাই পর্বে রবিউল অভিনয়ে ইয়েস কার্ড পান।

রবিউল বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গুলিয়া কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা বর্তমানে বগুড়া শহরের পুরান বগুড়ায় থাকেন। তার পিতার নাম মো: হাবিবর রহমান। দুই ভাই ও এক বোনের মধ্যে মেঝো। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স পরীক্ষার্থী।

Pop Ads

ছাত্র জীবন থেকে বগুড়ার শিক্ষার্থীদের নিয়ে গড়া কলেজ থিয়েটারের নাট্যকর্মী হিসেবে যোগদান করেন। পরে দির্ঘসময় নাটকে অভিনয়ের সাথে কাটানোর পর কলেজ থিয়েটারের আহবায়ক এর পদ পান। অনন্য প্রতিভার অডিশন রাউন্ডের বিচারক ছিলেন চিত্র নায়িকা আইরিন সুলতানা, শানারেই দেবী শানু ও কণ্ঠশিল্পী পুলক অধিকারী।

এনটিভির অনন্য প্রতিভা আয়োজক কমিটি সুত্রে জানা গেছে, অডিশন রাউন্ডে ইয়েস কার্ডধারীদের নিয়ে আগামীতে ঢাকায় আরো কিছু রাউন্ড এর আয়োজন করা হবে। সেখান চুড়ান্তদের নিয়ে টিভি রিয়েলিটি শো প্রচার হবে।

বগুড়া থেকে অভিনয়ে ইয়েস কার্ড পাওয়ায় রবিউলকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ গ্রাম থিয়েটার, বগুড়া থিয়েটার, সম্মিলিত সাংস্কৃতিক জোট, কলেজ থিয়েটার, শব্দ কথন সাহিত্য আসরে নেতকর্মীরা।