এবার ধুম ফোর-এ নারী ভিলেন চরিত্রে দীপিকা !

এবার ধুম ফোর-এ নারী ভিলেন চরিত্রে দীপিকা

সুপ্রভাত বগুড়া (বিনোদন): এবার এক নতুন রূপে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ‘ধুম ফোর’ চলচ্চিত্রে চমক নিয়ে আসছেন চলচ্চিত্রটির পরিচালক। ‘ধুম’ সিরিজের এই চলচ্চিত্রে দীপিকা ভিলেনের ভূমিকায় আসতে যাচ্ছেন। যশরাজ ফিল্মস তাদের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ নিয়ে বেশ কিছু নতুন পরিকল্পনার কথা জানিয়েছে।

এই চলচ্চিত্রে দেখা যাবে এবার নারী ভিলেন। আর তার জন্য পরিচালকদের পছন্দ দীপিকা পাড়ুকোন। এই বলিউড নায়িকাকে তারা এক নতুন রূপে পর্দায় আনতে যাচ্ছেন। এ বিষয়ে যশরাজ ফিল্মস দীপিকার সাথে যোগাযোগ করেছে। জানা গেছে, নতুন এই চ্যালেঞ্জ নিতে দারুণ আগ্রহী দীপিকা। তবে এই বলিউড তারকার হাতে এখন একাধিক প্রকল্প।

Pop Ads

তাই এখন শুটিং শিডিউল দেখছেন তিনি। শুটিংয়ের সঠিক সময় পেলেই দীপিকা ‘ধুম ফোর’ ছবির জন্য স্বাক্ষর করবেন। ‘ধুম’ সিরিজের জনপ্রিয়তার পেছনে আছে ছবির নিজস্ব স্টাইল আর অসাধারণ সব লোকেশন। এই সিরিজের প্রতিটি চলচ্চিত্রে অভিষেক বচ্চন, উদয় চোপড়াকে দেখা গেছে।

‘ধুম’ সিরিজের তিনটি ছবিতে তিন সুপারস্টারকে ভিলেনের ভূমিকায় এনে দারুণভাবে চমক দিয়েছে যশরাজ ফিল্মস। এই তিন সুপারস্টার হলেন হৃতিক রোশন, আমির খান ও জন আব্রাহাম। তবে এবার ‘ধুম ফোর’ চলচ্চিত্রেতে নারী ভিলেন এনে নতুন এক চমক দিতে যাচ্ছে তারা।