এবার নারীদের টুর্নামেন্টে ‘ত্রিনিবাগো’ ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছে শাহরুখ ও জুহি চাওলার প্রতিষ্ঠান ‘নাইট রাইডার্স’

এবার নারীদের টুর্নামেন্টে ‘ত্রিনিবাগো’ ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছে শাহরুখ ও জুহি চাওলার প্রতিষ্ঠান ‘নাইট রাইডার্স’

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ক্রিকেট প্রেম সম্পর্কে সবারই জানা। আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স দিয়ে ক্রিকেটের সঙ্গে সরাসরি যুক্ত হয়েছেন তিনি। এবার ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নারীদের টুর্নামেন্টে ‘ত্রিনিবাগো’ ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছে শাহরুখ ও জুহি চাওলার প্রতিষ্ঠান ‘নাইট রাইডার্স।’ সিপিএল বলিউড বাদশার এটি দ্বিতীয় দল।

চলতি বছর অনুষ্ঠিতব্য নারীদের সিপিএলের প্রথম আসর থেকেই মাঠে নামবে দলটি। আইপিএলের সাফল্যের পর বিভিন্ন লিগেও বিনিয়োগ করে যাচ্ছেন কিং খান।  আগামী ৩০ আগস্ট থেকে পর্দা উঠবে নারী ক্যারিবীয়ান লিগের প্রথম আসর। শুরুর আসরে মোট তিনটি দল অংশগ্রহণ করতে যাচ্ছে।শাহরুখের দলের নাম হবে- ত্রিনিবাগো নাইট রাইডার্স। একই নামে সিপিএলে পুরুষদের দল কিনেছেন তিনি।

Pop Ads

টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্য দুটি দল হল- বার্বাডোজ রয়্যালস ও গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। নতুন এই ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স’ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টে শাহরুখের পঞ্চম দল। উল্লেখ্য, ২০০৮ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মালিকানা কিনে ক্রিকেটে বিনিয়োগ শুরু করে শাহরুখ ও জুহির মালিকানাধীন নাইট রাইডার্স।

এরপর একে একে তাদের মালিকানায় যুক্ত হয়- আমেরিকার ঘরোয়া টুর্নামেন্টের ‘লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স’, পুরুষদের সিপিএলের ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স’ ও আবুধাবির ঘরোয়া লিগের ‘আবুধাবি নাইট রাইডার্স’। এবার নাইট রাইডার্সের মালিকানায় সর্বশেষ সংযোজন নারীদের সিপিএলের দল ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স।