এবার পজিটিভ দেব-রুক্মিনী মৈত্র

এবার পজিটিভ দেব-রুক্মিনী মৈত্র

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবার দেব ও রুক্মিনী মৈত্র। বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে করোনায় আক্রান্ত হয়েছেন দেব। কিন্তু সেই সময় দেব সোশ্যাল মিডিয়ায় জানান যে, তিনি টেস্ট করিয়েছেন কিন্তু রিপোর্ট রাতে পাবেন। বুধবার রাত সাড়ে আটটার দিকে দেব টুইট করেন, ‘করোনা আক্রান্ত তিনি।

প্রায় একই সময়ে টুইট করে রুক্মিনী জানান, তিনিও কোভিড পজিটিভ। এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন রুক্মিনী। দেব টুইটে লেখেন, ‘সবাইকে ধন্যবাদ। রেজাল্ট পেয়েছি। আমি পজিটিভ। কিন্তু আমার কোনও উপসর্গ নেই। আমি বাড়িতেই নিভৃতবাসে রয়েছি।’ বেশ অনেকদিন ধরেই জ্বরে আক্রান্ত রুক্মিনী মৈত্র।

Pop Ads

বুধবার সন্ধেবেলা রুক্মিনী মৈত্র টুইটারে লেখেন, ‘সবাইকে জানাচ্ছি আমি কোভিড পজিটিভ। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। সময় আমাদের পরীক্ষা নিচ্ছে তাই এই সময় শক্ত থাকা জরুরি। সবাই মাস্ক পরুন। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। ধন্যবাদ।’

বুধবার সকাল থেকেই টলিউডে অসুস্থতার খবর। এদিন সকালেই পরমব্রত চট্টোপাধ্যায় জানান তিনি করোনা আক্রান্ত। এরপরই সামনে আসে রুদ্রনীল ঘোষ ও মিমি চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার খবর। এবার সেই তালিকায় নবতম সংযোজন দেব ও রুক্মিনী।