এবার ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন কারিশমা !

এবার সখের ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন কারিশমা !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): ১৯৯০-এর দশকের বলিউডে ঝড় তোলা অভিনেত্রী কারিশমা কাপুর। মুম্বাইয়ের খার এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে তার। রোজ কুইন অ্যাপার্টমেন্টের দশ তলাতে তার ফ্ল্যাটটি।বিলাসবহুল ফ্ল্যাটটি বেঁচে দেওয়ার পরিকল্পনা করছেন এই বলিউড সুন্দরী।১০.১১ কোটি রুপিতে তিনি সেটি বিক্রি করবেন বলে জানিয়েছেন।

বিক্রির বিজ্ঞাপনও দিয়েছেন এ অভিনেত্রী।  কেন খারের ওই সম্পত্তি করিশমা বিক্রি করতে চাইছেন, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। খবর জিনিউজের। এর আগে  বান্দ্রার একটি বাড়িও বিক্রি করে দেন কারিশমা কাপুর।

Pop Ads

ওই ফ্ল্যাটটি তিনি ১.৩৯ কোটি রুপিতে বিক্রি করেন। বান্দ্রার ফ্ল্যাট বিক্রির পর করিশমা কেন ফের ফ্ল্যাট বিক্রির সিদ্ধন্ত নিলেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। লকডাউন শেষে আলিয়া ভাট  থেকে শুরু করে হৃতিক রোশন কিংবা জাহ্নবী কাপুর বলিউডের একের পর এক অভিনেতা সম্পত্তি কেনাবেচা শুরু করেছেন।

এবার সেই তালিকায় নাম লেখালেন করিশমা কাপুর। সম্প্রতি জি ফাইভের ‘মেন্টালহুড’ নামে একটি ওয়েব সিরিজে দেখা যায় করিশমা কাপুরকে। যেখানে দিনো মারিয়াদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। তবে বড় পর্দায় কবে ফিরবেন এ বিষয়ে কোনো মুখ খোলেননি তিনি।