কাহালুতে শান্তা নিউ ষ্টার ক্লাব কর্তৃক ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

কাহালুতে শান্তা নিউ ষ্টার ক্লাব কর্তৃক ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের শান্তা গ্রামে ‘শান্তা নিউ ষ্টার ক্লাব’ কর্তৃক প্রথমবারের মত আয়োজিত মরহুম শাজাহান আলী সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল (৩রা ফেব্রুয়ারি) শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

ফুটবল বৈশিকভাবে ব্যাপক পরিচিত ও জনপ্রিয় একটি খেলা। ফুটবল খেলা বুঝে না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। পায়ে বল, মাথায় বল, হাতে লাগলে হ্যান্ডবল এমন সব আকর্ষনীয় বিজ্ঞাপনে ১৯ শে ডিসেম্বর সোমাবারে শুরু হয়েছিল এই খেলা। মাসাধিককাল চলা এই টুর্নামেন্ট গতকাল  ইনালের মাধ্যমে শেষ হয়েছে।

Pop Ads

খেলায় ১৬ টি দল অংশগ্রহন করে। প্রত্যেক খেলা নক-আউট পদ্ধতিতে এবং রেফারির সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হয়ে যামুন্না জান্নাত বাবু ফুটবল একাডেমি ও জামাদার পুকুর বাজার বনিক সমিতি ফাইনালে উঠে।
গতকাল শুক্রবার বিকেল ৩ টায় শান্তা ঈদগাহ মাঠ সংলগ্ন তৈরিকৃত অস্থায়ী খোলা মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরু হওয়ার আগেই মাঠের চারপাশ হাজার হাজার দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। ফুটবল জাদু দেখে দর্শকরা ক্ষণে ক্ষণে চিৎকার দিয়ে খেলোয়াড়দের বাড়তি উৎসাহ দনে। সমর্থকদের উৎসাহে খেলোয়াড়রাও বল দখলের প্রাণপণ লড়াই করনে। পরশিষেে যামুন্না জান্নাত বাবু ফুটবল একাডেমি ১-০ গোলে বজিয়ী হয়।

জামগ্রাম ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য মোশারফ হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অথিতি কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও বিশেষ অতিথি জামগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মনোয়ার হোসেন খোকন বিজয়ী দলকে একটি গরু ও রানার আপ দলের হাতে একটি ছাগল তুলে দেন।

এ সময় সম্মানিত অতিথি আব্দুর রশিদ লালু, রওশন আরা, আতিকুর রহমান আতিক, মাসুদ রানা, জালাল উদ্দিন সরকার, আব্দুর রহিম শাহিন ও বিশিষ্ট সমাজসেবক আশিকুর রহামন রঞ্জু উপস্থিত ছিলেন। খেলা সুন্দর ভাবে সম্পন্ন করতে শান্তা গ্রামবাসী সার্বিক সহযোগিতা করেন।