কুষ্টিয়ার দৌলতপুরে অন্যের জমি জবর দখল করে নেওয়ার চেষ্টা; প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি!

কুষ্টিয়ার দৌলতপুরে অন্যের জমি জবর দখল করে নেওয়ার চেষ্টা; প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি!

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): দৌলতপুর উপজেলার আল্লারদর্গা হলুদ বাড়িয়া মাস্টার পাড়া মৃতঃ অজিত সরকারের ছেলে অরূপ কুমার সরকার জানান আমার এখানে ৮৪ শতাংশ জমি ৩৩ ফিট বাই ৭২ ফিট জমি আমার। আমার জমির মধ্যে ডাঃ বাবুল এর বাড়ির ঘরের ভিতরে আমার দেড় ফিট জমি বেধে যায় তারপরেও তিন ফিট জমি আমার কাছে দাবি করে আমি তা রাজি না হওয়ায় বাবুল ডাঃ এর লোকজন আমাকে প্রতিনিয়ত হুমকি ধামকি দিয়ে আসছে।

বিগত এক বছর আগে আমার এই জমি নিয়ে চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ দের নিয়ে একটা বিচার শালিস করা হয়েছিল কিন্তু বিচার শালিস করা শর্তেও পাশের জমির মালিক ডাঃ বাবুল তা মানেননি এবং আমি ওই জমির পাস থেকে ১৪৩১ দাগের ঝুমুর এবং সুলতানকে জমি বিক্রয় করেছি। বাবুল ডাঃ ঘরের পাশদিয়ে আমার জমির সীমানা চলে এসেছে। যার ফলে আমি এই জমি বিক্রয় করেছি।

Pop Ads

আর আমি যার কাছে জমি বিক্রয় করেছি সে ঘর তোলায় নিজের জমি বলে বাধা দেয় ও প্রতিনিয়ত মোঃ বাবলু ডাঃ, জামিরুল, কামাল উদ্দিন, রনি এরা মারধোর করার বা প্রাণনাশের হুমকি দিয়ে আসছে আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সু দৃষ্টি আকর্ষণ করছি যেন অতি দ্রুতই আমার জমি ফিরে পায়। বা এই হামলার যেন আমাকে স্বীকার না হতে হয়।