খালেদা জিয়াকে আরও কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত

খালেদা জিয়াকে আরও কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত

খালেদা জিয়াকে আরো কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে এভারকেয়ার হাসপাতালের মেডিকেল বোর্ড। সোমবার বিকেলে বোর্ডের বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেন, ‘আজকে মেডিকেল বোর্ড ম্যাডামের সর্বশেষ অবস্থা এবং বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টগুলো পর্যালোচনা করেছেন। তারা সিদ্ধান্ত নিয়েছেন যে, উনাকে আরো কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে রাখবেন।’হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের সভাপতিত্বে মেডিকেল বোর্ডের সোমবারের বৈঠকে ১৯ সদস্যের মধ্যে ৭জন সদস্য উপস্থিত ছিলেন।

Pop Ads

অধ্যাপক জাহিদ বলেন, ‘ম্যাডামের এনজিওগ্রাম করার পর মেডিকেল বোর্ড ৭২ ঘণ্টার অবজারভেশনে রেখেছেন সেটা শেষ হবে মঙ্গলবার। আগামীকাল বিকাল ৫টায় আবারও মেডিকেল বোর্ড বসবে। এটা নিয়মিত বৈঠক। চিকিৎসকরা সার্বক্ষণিক মনিটরিং করছেন।’

গত শুক্রবার গভীর রাতে গুলশানের বাসা ‘ফিরোজা‘য় হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তির পর শনিবার দুপুরে খালেদা জিয়ার হৃদপিণ্ডে এনজিওগ্রাম করে একটি ব্লক অপসারণ করে স্টেন্টিং করা হয়। বিএনপি চেয়ারপারসনের হৃদপিণ্ডে আরো দুইটি ব্লক রয়েছে বলে জানান অধ্যাপক জাহিদ।