গাবতলীতে বিএনপির মেয়র প্রার্থী সাইফুল ধানের শীশ এর প্রতিক নিয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত

গাবতলীতে বিএনপির মেয়র প্রার্থী সাইফুল ধানের শীশ এর প্রতিক নিয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত। ছবি-শ্যামল

সুপ্রভাত বগুড়া (শ্যামল সরকার, গাবতলী): গাবতলীতে বিএনপির মেয়র প্রার্থী সাইফুল ধানের শীশ এর প্রতিক নিয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত গাবতলী উপজেলা প্রতিনিধি: শ্যামল সরকার ১.৩০.২০২১ শনিবার উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচন।

এই নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম ধানের শীষ প্রতিক নিয়ে ৬হাজার ৯’শ ৫৯ ভোট পেয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোমিনুল হক শিলু পেয়েছেন ৫হাজার ১’শ ১৫ভোট (নৌকা মার্কা)।

Pop Ads

স্বতন্ত্র মেয়র প্রার্থী আইয়ুব হোসেন রাজু পাইকার (জগমার্কা) ৭’শ ৭৩ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মিজানুর রহমান মিজান (হাতপাখা মার্কা) পেয়েছেন ৪’শ ৪৩ ভোট, জাতীয় পার্টি মনোনীত (লাঙ্গল মার্কা) মেয়র প্রার্থী ফজলে রাব্বী তনু পেয়েছেন ২’শ ৪১ ভোট এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজেদুল আলম রাসেল (নারিকেল গাছ) ১’শ ৩৪ ভোট পেয়েছেন।

৩০জানুয়ারী শনিবার গাবতলী পৌরসভার ৯টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। প্রশাসনের কঠোর নজরদারী ছিল চোখে পড়ার মত। পুরুষ ভোটারদের চেয়ে নারী ও নতুন ভোটারদের উপস্থিতি ছিল অনেক বেশী।

সরেজমিনে ভোটকেন্দ্রগুলো ঘুরে কোথাও কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ বিষয়ে উপজেলা রিটার্নিং অফিসার ও ইউএনও মোছাঃ রওনক জাহান উপরোক্ত তথ্যাদি নিশ্চিত করে বলেন, সকলের সার্বিক সহযোগিতায় গাবতলী পৌরসভা নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে।