“গেম অফ লাইফ” নাটকের শুটিং শুরু

"গেম অফ লাইফ" নাটকের শুটিং শুরু

সুপ্রভাত বগুড়া (বিনোদন): ঢাকার পাশে আমিন বাজার সংলগ্ন একটি এলাকায় আজ থেকে শুরু হয়েছে একক নাটক “গেম অফ লাইফ” এর শুটিং। শফিকুর রহমান শান্তনু রচনায় নাটকটি পরিচালনা করছেন দীপু হাজরা।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, সমাপ্তি মাসুক, মনি চৌধুরী, সবুজ রহমান, রাশেদা রাখী, মীর শহীদ, সবুর খন্দকার জুয়েল প্রমূখ।

Pop Ads

গল্পে দেখা যায় আবির- শৈলীর সংসার বেশ ভালো ভাবেই চলছিলো। কোন এক সকালে কুরিয়ার যোগে শৈলির নামে চলে আসে প্লাটিনামের একটি আংটি। কে পাঠিয়েছে এ আংটি তার কোন ঠিকানা নাই। আংটি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয় সন্দেহ।

আবির মনে করে এটি শৈলির পুরনো প্রেমিক পাঠিয়েছে। অপর দিকে নীরব একজন অন্ধ মানুষ। থাকে তাদের উপরের তলায়। সে বিষয়টি সমাধান করতে আসে তাতেও কোন লাভ হয় না। অবশেষে আবির একদিন সেই পুরনো প্রেমিকাকে অনেক মারধর করে।

বিষয়টি শৈলী জানতে পেরে আবিরের উপর খেপে গিয়ে বাড়ী ছেড়ে চলে যায়। আশ্রয় নেয় ডাক্তার বোন লিলির বাসায়। এ ভাবে চলতে থাকে “গেম অফ লাইফ” এর গল্প। নির্মাতা দীপু হাজরা জানান, আজ ও আগামীকাল নাটকটির শুটিং চলবে। জেড এস মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি শুটিং হচ্ছে।