গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ” রুবেল”

গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ" রুবেল"

মার্শাল আর্ট এক্সপার্ট লড়াকু নায়ক রুবেল তিনি শুধু একজন নায়ক বা একজন অভিনেতা নন।তিনি গোটা একটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ। একটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যা যা থাকা দরকার,রুবেলের মাঝে সব কিছুই আছে।
একটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেতা থাকে,নায়ক নায়িকা থাকে,পরিচালক,প্রযোজক থাকে,গায়ক ফাইট ডাইরেক্টর, স্টান্ট ম্যান থাকে।

অনেকগুলো টেকনেশিয়ান থাকে।এই সব কিছু নিয়ে যেমন একটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ।তেমনি এই সব কিছু নিয়েই রুবেল।রুবেল একাই একটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ।রুবেল একাই একজন অভিনেতা,একজন নায়ক।তিনি একজন প্রযোজক, পরিচালক,গায়ক,প্রশিক্ষণ, ফাইট ডাইরেক্টর,ইত্যাদি।

Pop Ads

রুবেল ই একমাত্র সফল নায়ক ও সফল চলচ্চিত্র গবেষক। যার জন্য অসংখ্য পরিচালক, নায়ক নায়িকা ও টেকনিশিয়ান হয়েছেন।যারা জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পেয়েছেন।ভিলেনের মধ্যে যারা হাত ধরে চলচ্চিত্রে এসেছেন তারা হলেনঃডেনিসি ডাক,ইলিয়াস কররা,কবির খান,হুমায়ুন ফরিদী,চিতা,সাংকো পাঞ্জা, চাইনিজ, ব্রুশলি, মার্শাল রতন সহ নাম না জানা আরো অনেকে।

নায়ক নায়িকা হয়ে চলচ্চিত্রে যারা এসেছেন তারা হলেন-কবিতা, মিশেলা, সাথী, আখী, জনা, তামান্না, সিমলা, নদী, নিপুন,আলেকজান্ডার বো,সোহেল খান,আরবাজ খান,সেলিম,শাহিন আলম সহ আরো অনেকে।রুবেল ছিলেন নায়ক নায়িকা,ভিলেন,স্টান্ট ম্যান তৈরীর কারখানা।

একশান ও মার্শাল আর্ট কে বিভিন্ন রুপে ও আধুনিক ভাবে উপাস্থাপন ও একশান নিয়ে গবেষণা করতে গিয়ে অনেক টেকনিশিয়ান ও স্টান্ট ম্যান এই বাংলা চলচ্চিত্রে এনেছেন।রুবেল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে পরিপূর্ণতা দিয়েছেন।

তিনি ৯৭জন নায়িকার সাথে অভিনয় করে একটা রেকর্ড সৃস্টি করেছেন।যার কারনে অসংখ্য নায়িকা এই ইন্ডাস্ট্রিতে আসার সুযোগ পেয়েছেন রুবেলের হাত ধরে।গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রুবেলের অবদান অপরিসীম। মেগাস্টার রুবেলের গুরুত্ব অতুলনীয়। এই কারনে বলা হয়েছে রুবেল গোটা একটা ফিল্ম ইন্ডাস্ট্রিজ।