চা খাওয়ার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল মুমিনের প্রাণ

235

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃজয়পুরহাট হিলি সড়কের বাগজানা এলাকায় নির্বাচনী প্রচারণাকালে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লে আব্দুল মুমিন (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে দুজনকে।

নিহত আব্দুল মুমিন (৩৮) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ত্রিপুরা রামভদ্রপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

Pop Ads

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাটের পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব।

পুলিশ ও স্থানীয়রা জানান,  আজ ৩০ ডিসেম্বর সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলাতে আগামী ৫ জানুয়ারি ৫ম দাপের  ধরঞ্জি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী সাইদুর রহমান জয়নাল নির্বাচনী কাজে বাড়ি হতে বের হয়ে বাগজানা বাজারে রাস্তার ধারে চায়ের দোকানে চা খাওয়ার জন্য দাঁড়ান। হঠাৎ করে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চা দোকানে ঢুকে পড়ে। এ সময় চা দোকানের সামনে দাড়িয়ে থাকা আব্দুল মুমিন ট্রাকের চাঁপায় মারা যায়। আর গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্য প্রার্থী জয়নাল (৪০)  ও ত্র সঙ্গী তরিকুল  ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে আর আহত দুজনের হাসপাতালে চিকৎসা চলছে।

সুপ্রভাত বগুড়া/ এম রাসেল আহমেদ