চূড়ান্ত ঢোল বাজিয়ে তাদেরকে দেশ থেকে বিদায় করব: হাফিজ

246

নিজস্ব প্রতিবেদক, ভোলাঃ বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম বলেছেন, আবার আরও একটি মুক্তিযুদ্ধ আমাদেরকে শুরু করতে হবে। আমরা ইনিয়ে-বিনিয়ে শুধু খালেদা জিয়ার মুক্তি দাবি করব না। এখন যেহেতু বহির্বিশ্বে তাদের পতনের ডাক বেজে উঠেছে,  আমরা চূড়ান্ত ঢোল বাজিয়ে তাদেরকে দেশ থেকে বিদায় করব।

বুধবার বিকালে খালেদা জিয়ার সুচিকিৎসা ও  মুক্তির দাবিতে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার নলিনী দাস মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Pop Ads

এসময় তিনি সরকার দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে আরও বলেন, এখন সামনের দিকে সময় আসছে। এইভাবে দিন যাবে না। তালিকা শুরু হয়ে গেছে। পলায়নও শুরু হবে অবিলম্বে।

মেজর হাফিজ তার দলীয় নেতা কর্মীদেরকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, আপনাদের এখনও সময় আছে। অনেক কিছু দেখেছেন। অতি অল্প সময়ের মধ্যে এই সরকারের পতন ইনশাআল্লাহ আপনারা দেখতে পাবেন।

মেজর হাফিজ আরও বলেন, সব কিছুর একটা শেষ আছে। এখন আমরা টানেলের শেষে আলোর রেখা দেখতে পাচ্ছি। অতি অল্প সময়ের মধ্যে এই সৈর-সরকারকে বিদায় নিতে হবে বাংলাদেশ থেকে। তাদের অপকর্মের কথা কেবল বাংলাদেশের মানুষ জানত। আজ সেই অপকর্মের কথা এখন বিশ্ববাসী জেনে গেছে। অতি অল্প সময়ের মধ্যে তাদেরকে দেশ থেকে বিদায় নিতে হবে।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার। বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. বিলকিস জাহান, সহ-সাংগঠনিক সম্পাদক আকম কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মো. মাহবুবুল হক নান্নু, সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, সাবেক এমপি মো. হাফিজ ইব্রাহীম, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন।

অনুষ্ঠানে ভোলা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে দুপুর থেকে বিএনপির এ সমাবেশকে ঘিরে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয় দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

 

সুপ্রভাত বগুড়া/ এম রাসেল আহমেদ