জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রচেস্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে- সুলতান মাহমুদ রনি

আজ শুক্রবার বিকালে ধুনটের নিমগাছি ইউনিয়নে বৃহত্তর বেড়েরবাড়ী একতা সংঘের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষে ফুটবল খেলার পুরস্কার বিতরন করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি। ছবি- হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বগুড়া জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি বলেছেন, বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে উন্নয়নে পদক্ষেপ নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রচেস্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে।

আমাদের কৃতি খেলোয়াড়গন দেশের জন্য সুনাম বয়ে আনছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে তৃনমূলে ভালো খেলোয়াড় গড়ে তুলতে সরকার উদ্যোগ নিয়েছে। এতে করে শিশু কিশোররা পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী হয়ে উঠছে। বিশ্বের মধ্যে যে কয়েকটি দেশ ক্রিকেটে সেরা বাংলাদেশ তার মধ্যে অন্যতম। আমাদের দেশে রয়েছে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

Pop Ads

তিনি বলেন, নিয়মিত অনুশীলনের মধ্য দিয়ে ভালোমানের খেলোয়াড় গড়ে তুলতে হবে। পাশাপাশি নিয়মিত প্রতিযোগিতার আয়োজন করতে হবে। এতে করে দক্ষ ও ভালোমানের খেলোয়াড় গড়ে উঠবে। যারা দেশে বিদেশে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে সুনাম বয়ে আনবে। তিনি মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে নিয়মিত খেলাধুলা করার জন্য তরুন যুবসমাজের প্রতি আহবান জানান।

তিনি শুক্রবার বিকালে ধুনটের নিমগাছি ইউনিয়নে বৃহত্তর বেড়েরবাড়ী একতা সংঘের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষে ফুটবল খেলার পুরস্কার বিতরন ও সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

সহকারী শিক্ষক মামুনুর রশিদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিমগাছি ইউনিয়ন চেয়ারম্যান আজহার আলী পাইকার, শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বনি ছদর খুররম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শাজাহান আলী সম্রাট, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম রতন,

বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিম পোদ্দার, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল রউফ, নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, আব্দুল মতিন, রেজাউল করিম রেজা, জহুরুল ইসলাম জহির প্রমুখ।