জয়পুরহাটে স্বামীর হাতেই খুন হলো গৃহবধু !!

জয়পুরহাটে স্বামীর হাতেই খুন হলো গৃহবধু !! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ জয়পুরহাট): জয়পুরহাটের আক্কেলপুর  উপজেলার গুডুম্বা পূর্ব পাড়া গ্রামে  রোজিনা আখতার নামে এক গৃহ বধু কে ছুরিকাহত করে হত্যার অভিযোগ উঠে তার স্বামীর বিরুদ্ধে। নিহত  রোজিনা গুডুম্বা ডি.এস ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গুডুম্বা পূর্ব পাড়া গ্রামের মকবুল হোসেনের মেয়ে রোজিনা আখতার (১৬) এর সাথে হরিসাড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র এক সন্তানের জনক মেহেদী হাসানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

Pop Ads

এরই ধারাবাহিকতায় গত কয়েক মাস আগে মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় থানায় মিমাংসার মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে এক লক্ষ ৫০ হাজার দেন মোহরের টাকা নিয়ে ঝগড়া-কলহ লেগেই থাকে।

রোজিনা আখতার বাবার বাড়িতেই থাকত। গত শুক্রবার গভীর রাতে তার স্বামী মেহেদী হাসান তাকে পিতার বাড়ি থেকে পরিকল্পিতভাবে মোবাইল ফোনে ডেকে নিজ ব্যাটারী চালিত ইজিবাইকে নিয়ে যায়।

পরে শনিবার ভোরে স্থানীয়র বাড়ির পার্শে  রোজিনা আখতারের নিথর মরদেহ পরে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবরে পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়।

নিহতের পিতা মকবুল হোসেন বলেন, ‘আমার মেয়ের বিয়ের পর থেকেই তাদের মধ্যে দেনমোহরের টাকা নিয়ে কলহ লেগে থাকত। শুক্রবার সকালে আমার মেয়ে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে। এনিয়েও তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

শুক্রবার গভীর রাতে জামাই মেয়েকে ডেকে নিয়ে যায়। পরে সকালে ছুরিকাঘাত অবস্থায় বাড়ির পার্শ্বে তার লাশ দেখতে পাই’। নিহতের মাতা ছালেমা খাতুন বলেন, ‘জামাই মেহেদী হাসান মোহরানার টাকা না দিয়ে মেয়েকে তালাক দেওয়ার হুমকী দেয়।

এতে প্রতিবাদ করেও কোন লাভ হয়নি। এ নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। জামাই মেহেদী হাসান শুক্রবার গভীর রাতে আমার মেয়েকে ডেকে নিয়ে যায়। পরে ভোরে ছুরিকাঘাত করে হত্যা করে আমার বাড়ির পাশে ফেলে যায়’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ বলেন, ‘নিহত রোজিনা আখতারের স্বামী মেহেদী হাসানের প্রথম স্ত্রী থাকায় মোহরানার টাকা নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল।

শুক্রবার গভীর রাতে পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে বাড়ির পাশে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার পর তার স্বামী মেহেদী হাসানকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here