জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন বদলগাঁছী থানার পুলিশ টিম

জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন বদলগাঁছী থানার পুলিশ টিম। ছবি-বুলবুল
সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ ( বুলু) নওগাঁ বদলগাঁছী প্রতিনিধি): নাওগাঁ জেলার বদলগাঁছী থানা নিয়মিত আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বের পাশাপাশি গুরুত্বপূর্ণ ব্যক্তি ও বিদেশী নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করে যাচেছন ( ওসি) চৌধুরী জোবেয়ের ও তদন্ত ( ওসি) রফিকুল ইসলাম ( রফিক) এস,আই গৌরাঙ্গ সহ অনন্য পুলিশ সদস্যরা।
এর বাইরে বর্তমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি ও মাদক জঙ্গি মোকাবেলায়ও বিভিন্ন দায়িত্বে যুক্ত করা হয়েছে তাদের। তবে পর্যাপ্ত ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) ছাড়াই এসব দায়িত্ব পালন করতে হচ্ছে দেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বদলগাঁছী থানার পুলিশ সদস্যদেরও।
করোনা ভাইরাস” পরিস্থিতিতে নিরলসভাবে কাজ করতেছে বদলগাঁছী থানার পুলিশ । অসহায় মানুষদের মধ্যে কখন দিনে কখন রাতের আঁধারে অতি গোপনে মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য-সহযোগিতা করে থাকেন। কখনও খাবার বিতরণ, কখনও নগদ অর্থের মাধ্যমে, কখনও বা মানসিক ভাবে সহায়তা করে থাকেন।
তাদের নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাতভর ডিউটি করে যাচ্ছে মানুষের কল্যাণের জন্য।তারা খাইতে বসলেও শান্তিতে খাবার খাইতে পারতেছে না ফোন পেয়ে তারাতাড়ি চলে আসতে হচ্ছে মানুষের বিপদেআপদে। মানুষকে এতো বুঝানোর পরও বুঝতেছে না তাদের এতো কষ্ট এতো পরিশ্রম সকলই তো মানুষের কল্যানের জন্য।
মানুষ বাড়িতে আরাম করে ঘুমিয়ে আছে কিন্তু পুলিশ মাঠে নেমে ডিউটি করছে। পুলিশ দেখে দৌড়ে চলে যাওয়া, পুলিশ চলে গেলে আবার রাস্তায়/ বাজারে দাড়িয়ে থাকা, এই পুলিশ পুলিশ করে দৌড় পালাই পুলিশ জন গনকে,বলে, এখনো সময় আছে, বাসায় থাকুন,নিজে বাচুন ও অন্যকে বাচান, নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন সরকারি আইন মেনে চলুন, পুলিশকে সহযোগিতা করুন।
পুলিশ আপনার শত্রু নয় পুলিশ আপনার বিপদের বন্ধু। স্বাস্থ্যবিধি সহ আইন মেনে চলুন। পুলিশের উপর আস্থা রাখুন এবং সরকারী সিদ্ধান্ত মেনে চলুন। ধন্যবাদ বদলগাঁছী থানা পুলিশ টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here