জয়পুরহাটে আলু ক্ষেতে কিশোরের মরদেহ উদ্ধার  

জয়পুরহাটে আলু ক্ষেতে কিশোরের মরদেহ উদ্ধার   ছবি-রাসেল

সুপ্রভাত বগুড়া (এম রাসলে আহমদে জয়পুরহাট): জয়পুরহাটরে কালাইয়ে রপিন হোসনে (১৬) নামে এক কশিোররে মরদহে উদ্ধার করছেে পুলশি।  শুক্রবার(২২ জানুয়ার)ি দুপুরে উপজলোর মাদারপুর গ্রামরে   মাঠরে আলু ক্ষতে থকেে সে কশিোররে মরদহে উদ্ধার করা হয়।

কালাই থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) সলেমি মালকি বষিয়টি নশ্চিতি করছেনে । নহিত রপিন জয়পুরহাটরে ক্ষতেলাল উপজলোর মাঝয়িাস্থল গ্রামরে আনোয়ার হোসনেরে ছলে।ে (ওস)ি সলেমি মালকি জানান,  রপিন ক্ষতেলাল উপজলোর নশ্চিন্তিা বাজাররে অটো- রকিশা ও ভ্যান গ্যরজেে শ্রমকিরে কাজ করত।

Pop Ads

গতকাল বৃহষ্পতবিার রাতে সে বাড়ি থকেে খাবার খয়েে গ্যারজেে আসার পর সখোন থকেে একটি ব্যাটারী চালতি অটো রকিশা নয়িে বরে হয়ে আর গ্যারজেে ফরিে যায়ন।ি আজ শুক্রবার দুপুরে কৃষকরা মাঠে কাজ করতে এসে আলু ক্ষতেে এক কশিোররে মরদহে দখেে পুলশিে খবর দয়ে।

পরে পুলশি এসে মরদহেটি উদ্ধার করে ময়না তদন্তরে জন্য জয়পুরহাট জলো আধুনকি হাসপাতালরে র্মগে পাঠয়িে দয়ে। ওসি আরো জানান, কোন অটো ছনিতাইকারী চক্র আরোহী সজেে অটো-রকিশাসহ রপিনকে কৌশলে ঘটনাস্থলে নয়িে যায়। সখোনে তাকে শ্বাসরোধ করে হত্যার করে মরদহেটি আলু ক্ষতেে ফলেে রখেে অটো রকিশাটি ছনিতাই করে যায় বলে প্রাথমকি ভাবে ধারনা করা হচ্ছ।ে