জয়পুরহাটে নিজ বাসার শ্বাসরোধে গৃহবধুকে হত্যা

264

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে সাজেদা ইসলাম সাজু (৩৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকালে শহরের জানিয়ার বাগান এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।
জয়পুরহাটে জানিয়ার বাগানে (২৭ সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা আনুমানিক ২: ৩০ মিনিটে এ ঘটনাটি ঘটে। নিহত সাজেদা ইসলাম পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।
জয়পুরহাট সদর থানা পুলিশকে খবর দিলে আনুমানিক বেলা ৩, ৩০ মিনিটে লাশ উদ্ধার করা হয়। উদ্ধার করার সময় নিহতের সাজেদা ইসলামের হাত দুটি পিছনে বাঁধা ছিল ও গলায় ওড়না প্যাঁচানো ছিল। তাছাড়া ফ্লোরে কিছু রক্ত দেখা গিয়েছে এবং আসবাবপত্র এলোমেলো ছিল। তার মেয়ে আরিফা আহাজারি করে বলেন আমার মাকে হত্যা করা হয়েছে এবং আমাদের সোনা দানা টাকা পয়সা সব নিয়ে গিয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি তাদের কাজের মেয়ে এ হত্যার সাথে জড়িত আছে বলে তিনি মনে করেন এবং নিহতের মায়ের ফোনে গত কাল এক জৈনক ব্যক্তি ফোন করেছিলো৷ যারা আমার আম্মুকে মেরেছে তাদের ফাঁসি চাই৷

(ওসি) সিরাজুল ইসলাম জানান, সাজেদা ইসলাম সাজু শহরের জানিয়ার বাগান এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বিকেলে তার ছোট মেয়ে আরিফা এসএসসি পরিক্ষা দিয়ে বাসায় এসে তার মায়ের হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করে।জয়পুরহাটে প্রকৌশলী রফিকুলের নিজ বাসার পঞ্চম তলার ভাড়াটিয়াকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

Pop Ads