জয়পুরহাটে প্রেমিকের উপর অভিমানে স্কুল ছাত্রী প্রেমিকার আত্মহত্যা!

জয়পুরহাটে প্রেমিকের উপর অভিমানে স্কুল ছাত্রী প্রেমিকার আত্মহত্যা!

সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ, জয়পুরহাট): জয়পুরহাট শহরে প্রেমিকের ওপর অভিমান করে ১৬ বছর বয়সী দশম শ্রেণি পড়ুয়া এক কিশোরী গ্যাস বড়ি খেয়ে আত্মহত্যা করেছে। রোববার (২০ জুন) বিকেলে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পুলিশ তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।

জানা গেছে, জয়পুরহাট শহরের বাসিন্দা দশম শ্রেণির শিক্ষার্থীর সঙ্গে জয়পুরহাট সরকারি কলেজের শিক্ষার্থী মোছাব্বির হোসেনের প্রেমের সম্পর্ক হয়। মাস দুয়েক আগে ওই কিশোরীর বাড়ি গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে মোছাব্বির। কিন্তু দুই দিন পরও তাকে বিয়ে না করলে অবশেষে ওই তরুণীর বাবা বাদী হয়ে জয়পুরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

Pop Ads

এ ঘটনায় ১৫ দিন পর জামিনে বেরিয়ে এসে বাবার সঙ্গে কসাই পেশায় নিয়োজিত মোছাব্বির আবারও বিভিন্নভাবে ওই কিশোরীকে মানসিক কষ্ট দিতে থাকে। অভিযোগ উঠেছে, সর্বশেষ শনিবার (১৯ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মোবাইল ফোনে দীর্ঘ সময় দুজনের কথা হয়।

এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে দুটি গ্যাস বড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়লে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয় কিশোরীকে। আর সেখানেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, ‘কিশোরীর প্রেমিকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা চলমান রয়েছে। এছাড়াও মৃত কিশোরীর বাড়ি থেকে তার লেখা কিছু চিরকুট ও একটি ডায়েরি জব্দ করা হয়েছে।’