জয়পুরহাট স্ত্রীকে গলাকেটে হত্যা, নিজের আত্মহত্যার চেষ্টা!

555
জয়পুরহাট স্ত্রীকে গলাকেটে হত্যা, নিজের আত্মহত্যার চেষ্টা!

এম রাসেল  আহমেদ, জয়পুরহাট : জয়পুরহাট জেলার আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লায় স্ত্রীর গলাকেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ স্ত্রীর মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আজ শুক্রবার (৩০ জুলাই) সকালে এ ঘটনা ঘটেছে। আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লার আলী আকবর ও তার স্ত্রী হালিমা বেগমের ২৫ বছরের দাম্পত্য জীবনে পারিবারিক কলহ লেগেই ছিল। তারই জের ধরে আজ শুক্রবার ভোরে আলী আকবর স্ত্রী হালিমাকে বাড়ির শয়ন কক্ষে ছুরি দিয়ে জবাই করে হত্যার পর নিজে বিষপান করে। এ সময় তাদের সন্তানরা স্বজনদের বাড়িতে ছিল।

Pop Ads

পরে খবর পেয়ে পুলিশ হালিমার মরদেহ উদ্ধার করে। আর আলী আকবরকে মুমুর্ষ অবস্থায় উদ্ধারের পর আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের পরিবারে ২জন মেয়ে ও ১জন ছেলে রয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, হত্যাকান্ডের খবর পেয়ে স্ত্রী হালিমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে আলী আকবরকে আটকের পর মুমুর্ষ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।