ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র পরিবারের মাঝে ওয়ার্ল্ড ভিশনের বিনামুল্যে গরু বিতরণ

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র পরিবারের মাঝে ওয়ার্ল্ড ভিশনের বিনামুল্যে গরু বিতরণ। ছবি-আলমগীর

সুপ্রভাত বগুড়া (ঠাকুরগাঁও প্রতিনিধি): পরিবারের আর্থিক স্বচ্ছলতা বাড়াতে ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র পরিবারদের মাঝে বিনামূল্যে বকনা গরু বিতরণ করেছে আন্তর্জাতিক সাহায্যদানকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র আয়োজনে শনিবার (৬ মার্চ) দুপুরে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ফেডারেশন চত্বরে এসব গরু বিতরণ করা হয়।

বিনামূল্যে বকনা গরু বিতরণ অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, বিশেষ অতিথি সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মামুন অর রশিদ,

Pop Ads

ঠাকুরগাঁও অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, ওয়াল্ড ভিশন নীলফামারী এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার ম্যানেজার স্বপন মন্ডল, রহিমানপুর ইউপি চেয়ারম্যান আবু হান্নান হান্নু, সংস্থার প্রোগ্রাম অফিসার সুসময় মানকিন প্রমুখ।

এ সময় হতদরিদ্র ও দরিদ্র পরিবারের ৫৫ জন উপকারভোগীর মাঝে একটি করে বকনা জাতের গরু প্রদান করা হয়। পর্যায়ক্রমে জেলায় মোট ২১০ জন সুবিধাভোগীর মাঝে একটি করে বকনা জাতের গরু বিতরণ করা হবে বলে জানান ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম।