ঢাকার মতিঝিলের হোটেল ওয়েটার থেকে বর্তমান বলিউড সুপারস্টার অক্ষয় !

ঢাকার মতিঝিলের হোটেল ওয়েটার থেকে বর্তমান বলিউড সুপারস্টার অক্ষয় !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বলিউডের অন্যতম ফিট তারকাদের একজন অক্ষয় কুমার। পঞ্চাশের গণ্ডি পেরিয়েও ফিটনেস প্রতিযোগিতায় বর্তমান প্রজন্মের তারকাদের হারিয়ে দেবেন এই সুপারস্টার। এজন্যই তো তিনি বলিউডের খিলাড়ি হিসাবে পরিচিত। ক্যারিয়ারের শুরু থেকেই নিজেকে অন্যভাবে গড়ে তুলেছিলেন তিনি। বারবার ছক ভেঙে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন অক্ষয়।

বলিউডের খিলাড়ি হয়ে ওঠার পথচলা এতো সহজ ছিলো না। রাজিব হরি ওম ভাটিয়া থেকে অক্ষয় কুমার হতে অনেক কাঠখড়ি পোড়াতে হয়েছে তাঁকে। দিল্লির এক নিম্নবিত্ত পরিবারে অক্ষয়ের জন্ম। সংসারের হাল ধরতে মাত্র ১০ বছর বয়সে কাজে নামতে হয় তাকে। দেশে-বিদেশে রেস্টুরেন্টের ওয়েটার হিসেবে কাজ করেছেন। বাংলাদেশের মতিঝিলে অবস্থিত একটি হোটেলেও ওয়েটার হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন তিনি। পরে স্থির করেন মার্শাল আর্ট শিখবেন।

Pop Ads

অবস্থা ভালো না হলেও পরিবার তাঁর পাশে ছিলো। কোনোরকমে টাকা জোগাড় করে মার্শাল আর্ট শেখানোর ব্যবস্থা করেন তাঁর বাবা। পাঁচ বছর শিক্ষা নিয়ে কাজের তাড়নায় বিভিন্ন রাজ্যে ঘুরে বেড়াতে থাকেন। কলকাতা থেকে বাংলাদেশ কোথাও জায়গায় বাকি ছিল না। কিন্তু তারপরও ভাগ্য সহায় হয়নি। অবশেষে মুম্বাইয়ে ফিরে কুন্দন জুয়েলারি-তে কাজ শুরু করেন।

তারপর একসময় বাচ্চাদের মার্শাল আর্ট শেখানো শুরু করেন। মাসে তিন থেকে পাঁচ হাজার টাকা আয় হতো। কিন্তু কখনও হাল ছাড়েননি অক্ষয়। এক ছাত্রের বাবার কথা শুনে বলিউডের এই সুপারস্টার শুরু করেন মডেলিং। সেখান থেকে ধীরে ধীরে ভালো অবস্থানে পৌঁছাতে থাকেন অক্ষয়। মডেলিং-কে পেশা হিসাবে নেওয়ার সিদ্ধান্ত নেন।

এরমাঝে গল্পের মোড় ঘুরে যায়। সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে যান অক্ষয় কুমার। এরপর অভিনয় দক্ষতা দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন। একের পর এক হিট ছবিতে সফল অভিনেতার পরিচয়ে হয়ে ওঠেন সুপারস্টার অক্ষয় কুমার।