দেশজুড়ে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আদর-বুবলীর তালাশ

দেশজুড়ে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আদর-বুবলীর তালাশ

আগামী ১৭ জুন অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। ‘দেশা: দ্য লিডার’, ‘হিরো ৪২০’, ‘পাষাণ’-এর পর এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির প্রেক্ষাগৃহে নিয়ে আসছেন রোমান্টিক-থ্রিলার গল্পের সিনেমা ‘তালাশ’। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

এ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হবে আদর আজাদের। শুরু থেকেই সিনেমাটি ঘিরে চলছে ব্যাপক আলোচনা। মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সিনেমাটির গান ও ট্রেলার প্রশংসিত হয়েছে। স্বল্প বাজেটে সিনেমাটি নির্মিত হলেও ট্রেলার অবমুক্ত হওয়ার পর থেকে সিনেমাটি ঘিরে নেটদুনিয়ায় চলছে বেশ আলোচনায়।

Pop Ads

অনেকেই ট্রেলার ও গান দেখে আদর-বুবলীকে প্রশংসা করছে। পরিচালক সৈকত নাসির বলেন, ওয়ার্ল্ড রেকর্ড আছে যে, ছোট বাজেটের সিনেমা গল্প, মেকিং ও অভিনয়শিল্পীদের অভিনয়ের কারণে হুট করে বড় বাজেটকে পেছনে ফেলে দেয়ার। আমার এ সিনেমার গল্পই মাস্টার পিস। বাজেট এখানে সাবজেক্ট না। আদর-বুবলী’সহ সবাই ভালো অভিনয় করেছে।

সিনেমাটির গান ও ট্রেলার দর্শক খুবই পছন্দ করেছে। এরই মধ্যে বড় বড় প্রেক্ষাগৃহগুলো বুকিং হয়েছে। সামনে দুই সপ্তাহে ৫০ এর সংখ্যা বেড়ে ৭০ হয়ে যাবে আশা করি। এতটুকু বলতে পারি দর্শক ভালো কিছু পেতে যাচ্ছে।আদর-বুবলী বলেন, করোনায় অন্য সেক্টরের মতো আমাদের চলচ্চিত্রেও অনেক ক্ষতি হয়েছে। প্রেক্ষাগৃহ খোলার পর সেই ক্ষতি কাটিয়ে উঠার চেষ্টা করছেন প্রেক্ষাগৃহ মালিকরা।

প্রেক্ষাগৃহ খোলার পর সেভাবে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দর্শক টানতে না পারলেও ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহে ফিরেছেন। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ। এ ধারা অব্যাত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি।

আশা করি, দর্শক নিরাশ হবে না। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি ডিস্ট্রিবিউশন করছে অভি কথাচিত্র।