দেশের সাংবাদিকরা দুর্বল ও অপরিপক্ক : পররাষ্ট্রমন্ত্রী

দেশের সাংবাদিকরা দুর্বল ও অপরিপক্ক : পররাষ্ট্রমন্ত্রী

দেশের সাংবাদিকদের দুর্বল ও অপরিপক্ক বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে এ কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

এ সময় নিজের বক্তব্য ‘ভুলভাবে’ গণমাধ্যমে আসছে দাবি করে তিনি বলেন, “গত ২৬ তা‌রিখ প্রেসক্লাবে কলামিস্টদের একটি অনুষ্ঠানে তার বক্তব্যের সঙ্গে গণমাধ্যমে প্রকাশিত শিরোনামের কোনো মিল ছিল না। তারা মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়েছে।

Pop Ads

গণমাধ্যমের হেডলাইনগুলো বলেছে, আমেরিকা যুদ্ধবাজ, অমুক-তমুক, এমন কথা আমার মুখেও আসে নাই”।
দেশে যারা সাংবাদিকতা করেন তাদের মধ্যে দুর্বলতা আছে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সাংবাদিকদের আরও পরিপক্বতা দরকার। আপনারা সেভাবে সজাগ হলে পরে আমি খুব খুশি হব’।

এর আগে পররাষ্ট্রমন্ত্রী টুঙ্গিপাড়া পৌঁছে রাষ্ট্রদূতদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ফরমার বিসিএস-এর সদস্যরা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

তার সঙ্গে এসময় উপস্থিত ছিলেন অ্যাম্বাসেডর-অ্যাট-লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন , পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, অ্যাসোসিয়েশন অব ফরমার বিসিএস (এফএ) অ্যাম্বাসেডর্সের (এওফা) প্রেসিডেন্ট শমসের মবিন চৌধুরী, সেক্রেটারি জেনারেল আব্দুল্লাহ আল হাসান।