দ্বিতীয় বর্ষে পা রাখলো দৈনিক জয়যুগান্তর

দ্বিতীয় বর্ষে পা রাখলো দৈনিক জয়যুগান্তর। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): হাঁটি হাঁটি পা করে দ্বিতীয় বছরে পা রাখল দৈনিক জয়যুগান্তর। শুক্রবার (১লা জানুযারি) সন্ধ্যায় শহরের মফিজ পাগলার মোড়স্থ রোচাস রেস্টুরেন্টে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক জয়যুগান্তর প্রত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। এ সময় তিনি বলেন, জয়যুগান্তর প্রত্রিকা অনলাইনে দেখেছি। পত্রিকার নিউজগুলোর মান অনেক ভালো, বস্তুনিষ্ঠ। সংবাদের ভালো যেসব দিক রয়েছে জয়যুগান্তর তা করে যাচ্ছে।

Pop Ads

দৈনিক জয়যুগান্তরে যেন কোনো অপশক্তি না ঢুকে সেজন্য খেয়াল রাখার জন্য পত্রিকার স্বত্ত¡াধিকারীদের প্রতি অনুরোধ করেন জেলা প্রশাসক। তিনি বলেন, জেলা পর্যায়ে থেকে শুরু হওয়া এ পত্রিকাটি অনেক ভালো করছে। এ ধারা বজায় থাকলে অনেক ভাল জায়গায় যাবে।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, পত্রিকা সমাজের দর্পণ। জয়যুগান্তর পত্রিকাটি তাদের যাত্রার মাধ্যমে সমাজের সুশীল গোষ্ঠীদের মেলবন্ধনের একটি প্লাটফরম গড়ে তুলেছে। জয়যুগান্তর আরও বিকশিত হোক এই কামনা করেন আলী হায়দার চৌধুরী।

জয়যুগান্তরের সেটআপ অনেক সুন্দর বলে জানালেন বগুড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার আকরাম হোসেন। তিনি বলেন, এই পত্রিকার জয়-জয়কার বগুড়া ছাড়িয়ে দেশের নানা প্রান্তে ছড়িয়ে যাবে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সভাপতিত্ব করেন দৈনিক জয়যুগান্তর পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদুজ্জামান নিশাদ। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিদের আন্তরিকভাবে ধন্যবাদ জানান। নাহিদুজ্জামান নিশাদ বলেন, ছোটবেলা থেকে সমাজের জন্য ভালো কিছু করার একটা ইচ্ছা মনের ভিতর লালন করে এসেছি। একদল তরুণ উদ্যমী ও দক্ষ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা।

এই তরুণদের নিয়ে সামনে এগিয়ে যাওয়ার একটি উদ্দেশ্য সমাজের জন্য ভালো কিছু করা। দেখতে দেখতে সেই উদ্যোগ এক বছর পেরিয়ে গেছে। আপনাদের সহযোগিতা ও ভালবাসা পেলে সামনে আরও এগিয়ে যাব।
এ সময় সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু।

প্রতিষ্ঠাবার্ষিকীতে আরও উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসেনর অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বেগ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, গাজিউর রহমান, মোতাহার হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম, দুদক কার্যালয়ের উপপরিচালক মো. মনিরুজ্জামান, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নিউজ প্রধান মামুন আব্দুল্লাহ, উত্তরাঞ্চলীয় প্রধান হাসিবুর রহমান বিলু,

শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, সিপিবি বগুড়া কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, সনাক বগুড়া কমিটির সভাপতি মাছুদার রহমান হেলালসহ প্রমুখ।