ধামরাইয়ে উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের মাঝে নতুন বই,হুইল চেয়ারও সাউন্ড সিস্টেম বিতরণ

ধামরাইয়ে উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের মাঝে নতুন বই,হুইল চেয়ারও সাউন্ড সিস্টেম বিতরণ। ছবি-মিজান

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি):  ঢাকা ধামরাইয়ে উপ জেলার  শিক্ষার্থীরা। আজ শুক্রবার (১জানুয়ারী)দুপুর বেলা ধামরাই পৌরসভার পাঠানটোলা মডেল সরকারী প্রাথমিক মিদ্যালয়ের মাঠে প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।

এছাড়া প্রাথমিক শিক্ষা অফিসার তাজমুন্নাহার বলেন প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে সরকারী অর্থায়নে ১৩টি হুয়েল চেয়ার এবং উপজেলার প্রতিটি স্কুলে বাচ্চাদের সহজে পড়ানোর জন্য ১৬৫টি সাউন্ড সিস্টেম প্রদান করা হয়।ধামরাই উপজেলায় ১৭১টি প্রাথমিক বিদ্যালয়ের ২লক্ষ ২৬হাজার নতুন বই বিতরণ করা হয়েছে।জানুয়ারীর প্রথমদিনে বই উৎসবের মাধ্যমে তা শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

Pop Ads

বই বিতরনের সময় শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে আনন্দে মাতোয়ারা হয়ে উঠে।উক্ত অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ তিনি ধামরাই  পৌরসভার পাটানটোলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব উদ্ধোধন করেন।

পাঠানটোলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা খন্দকার বজলুল করিম এর সভাপতিত্বে এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ওদ্বিতীয় বারের নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা ,

ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাইসাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, পৌরসভার ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম গার্নেল, ধামরাই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাজমুন্নাহার, ধামরাই ইনস্ট্রাক্টর (ইউ,আর,সি)ধামরাই আয়েশা আক্তার,ধামরাই উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমান সহ স্কুলে সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।