নবাগত নায়ক আদর আজাদের সঙ্গে বগুড়ায় এসে দর্শক মাতালেন বুবলী

নবাগত নায়ক আদর আজাদের সঙ্গে বগুড়ায় এসে দর্শক মাতালেন বুবলী

ঢাকা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি প্রথমবার বগুড়া এসে দর্শকদের মাতিয়ে গেলেন। তার সঙ্গে ছিলেন নবাগত চিত্রনায়ক আদর আজাদ। গত শনিবার (১৮ জুন) দুপুরে হেলিকপ্টারে চড়ে বগুড়ার এই চিত্রনায়িকা। তিনি বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে ‘তালাশ’ টিমের সঙ্গে উপস্থিত হন। সেখানে দর্শকের সঙ্গে সিনেমাটি দেখেন।

নতুন সিনেমার প্রচারণায় এসে চিত্রনায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে সম্ভাষণ করে বলেন, ‘কেঙ্কা আছেন আপনারা? মধুবন সিনেপ্লেক্সকে খুব ভালো লেগেছে। এত সুন্দর ডেকোরেটেড। সব মিলিয়ে প্রথমবার বগুড়ায় এসে খুবই মুগ্ধ।’

Pop Ads

শবনম বুবলী আরও বলেন, ‘এখানে না এলে বুঝতে পারতাম না দর্শকরা আমাদের ছবিটিকে কি পরিমাণ ভালোবাসা দিয়েছে। এ জন্য আমরা অত্যন্ত আনন্দিত।’ প্রথম সিনেমায় সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত বলে জানান নায়ক আদর আজাদ। নবাগত এই চিত্রনায়ক বলেন, ‘আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। আমার এলাকা বগুড়া থেকে আরও সাড়া চাই।’

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত ‘তালাশ’ সিনেমা। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। মধুবন সিনেপ্লেক্সের স্বত্বাধিকারি আরএম ইউনুস রুবেল জানান, ঢাকা থেকে দুটো সিনেমা চালানোর জন্য বলা হয়েছিল।

‘অমানুষ’ ও ‘তালাশ’। আমি ‘তালাশ’ বেছে নিয়েছিলাম। কারণ হিসেবে আমি বলেছি, এ সিনেমায় আমার বগুড়ার ছেলে রয়েছে। আমি তালাশ সিনেমাটিই চালাবো।’ চিত্রনায়িকা শবনম বুবলী ও আদর আজাদ ছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।